× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ১৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ সফর ১৪৪৩ হিঃ

বাংলাদেশে আসছেন না ফিঞ্চ

খেলা

স্পোর্টস ডেস্ক
২৬ জুলাই ২০২১, সোমবার

টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে প্রস্তুতি সারছে অস্ট্রেলিয়া। ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে বাংলাদেশে আসার কথা অজিদের। তবে বড় দুঃসংবাদ পেলো অস্ট্রেলিয়া। চোটের কারণে টাইগারদের বিপক্ষে খেলতে পারবেন না অধিনায়ক অ্যারন ফিঞ্চ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের পর ওয়ানডে খেলছে অস্ট্রেলিয়া। ৩ ম্যাচের মধ্যে ইতিমধ্যেই দুটি শেষ। এক ম্যাচ বাকি থাকতে ডান হাঁটুতে চোট পান অ্যারন ফিঞ্চ। যেকারণে ক্যারিবিয়ানদের বিপক্ষে একটি ম্যাচ ও বাংলাদেশ সফরে থাকছেন না তিনি।
ওয়েস্ট ইন্ডিজ থেকে দেশে ফিরে হাঁটুতে অস্ত্রোপচারের প্রয়োজন হতে পারে তার। ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) ওয়েবসাইটে খবরটি প্রকাশ করা হয়। নিজের চোট নিয়ে ফিঞ্চ বলেন, ‘চোটের কারণে মাঠ থেকে ছিটকে পড়ায় আমি হতাশ। প্রয়োজন হলে অস্ত্রোপচার করাবো এবং বিশ্বকাপের আগে সেরে ওঠার প্রক্রিয়া চালিয়ে যাবো।’ পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী বৃহস্পতিবার বাংলাদেশে আসবে অস্ট্রেলিয়া দল। ফিঞ্চের অনুপস্থিতিতে কে অধিনায়কত্ব করবেন তা এখনও নিশ্চিত করা হয়নি। অবশ্য ক্যারিবীয়দের বিপক্ষে গত দুই ওয়ানডেতে দলকে নেতৃত্ব দিয়েছেন অ্যালেক্স ক্যারি। বাংলাদেশ সফরেও নেতৃত্ব পেতে পারেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর