× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ১৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ সফর ১৪৪৩ হিঃ
আলাপন

স্টেজের মানুষেরা ভালো নেই -সালমা

বিনোদন

ফয়সাল রাব্বিকীন
২৬ জুলাই ২০২১, সোমবার

চলতি প্রজন্মের জনপ্রিয় ফোক সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা। এবারের ঈদটি বিশেষ ছিলো এ সংগীত তারকার জন্য। কারণ এই ঈদে বেশ কিছু গান প্রকাশ হয়েছে তার। গানগুলো এরইমধ্যে বেশ প্রশংসিতও হয়েছে। স্টেজ বন্ধ থাকায় এখন রেকর্ডিংয়েই বেশি ব্যস্ত সময় পার করছেন সালমা। গত কয়েক মাসে ধারাবাহিকভাবে অনেক গানে কন্ঠ দিয়েছেন তিনি। কি খবর? ঈদ কেমন কাটলো? সালমা বলেন, পরিবারের সঙ্গে বেশ ভালো কেটেছে ঈদ। স্বামী ও মেয়ের সঙ্গে সুন্দর সময় পার করেছি।
আর ঈদে কয়েকটি গান প্রকাশ হয়েছে আমার। এ কারণেও ঈদটি বিশেষ ছিলো বলতে পারেন। ঈদে কি কি গান প্রকাশ হলো? এ গায়িকা বলেন, ঈদের জন্য বেশ কিছু গান করেছিলাম। এরমধ্যে প্রকাশ হয়েছে আমার ও মিলনের দ্বৈত গান ‘ওরে বোকা’, একটি ফোক ম্যাশআপ, নাফির সঙ্গে গাওয়া দ্বৈত গান ‘মাওলা’সহ কিছু গান। আরো কয়েকটি গান ঈদের পর পর প্রকাশের কথা রয়েছে। কেমন সাড়া মিললো গানগুলো থেকে? সালমা বলেন, খুব ভালো সাড়া পাচ্ছি। বিশেষ করে ‘ওরে বোকা’ গানটি পছন্দ করছেন মানুষ। ফোক ম্যাশআপও আমি প্রথম করেছি। সবাই খুব পছন্দ করছে। আর আরটিভি মিউজিকে প্রকাশিত আমার কণ্ঠে ‘নয়া দামান’ গানটি এরইমধ্যে প্রায় ৯৫ লাখ মানুষ উপভোগ করেছেন। এটা খুবই ভালো লাগার ব্যাপার। তাহলে সময়টা সব মিলিয়ে ভালোই কাটছে? নাকি? এ গায়িকা বলেন, আলহামদুলিল্লাহ। ভালো কাটছে। তবে করোনা পরিস্থিতির কারণে মাঝেমধ্যে খুব খারাপ লাগাও কাজ করে। অনেক প্রিয় মানুষেরা চলে যাচ্ছেন। প্রতিদিনই কারো না কারো আক্রান্ত হবার খবর পাচ্ছি। ঈদের পর পরই ফকীর আলমগীর চলে গেলেন। তার আগেও অনেকে চলে গেছেন। এগুলো ভাবলে বিষাদ ভর করে মনে। করোনায় স্টেজ শোও তো বন্ধ রয়েছে? সালমা বলেন, হ্যাঁ। দীর্ঘদিন ধরেই বন্ধ স্টেজ। স্টেজের মানুষেরা ভালো নেই। বিশেষ করে স্টেজনির্ভর শিল্পী ও মিউজিশিয়ানরা অনেকে খারাপ অবস্থায় আছেন। অনেকে পেশা বদলেছেন। দোয়া করি যেন দ্রুত এই পরিস্থিতির অবসান হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর