× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ১৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ সফর ১৪৪৩ হিঃ

সিলেট-৩ আসনের উপ-নির্বাচন স্থগিত

অনলাইন

স্টাফ রিপোর্টার
(২ মাস আগে) জুলাই ২৬, ২০২১, সোমবার, ১১:৩২ পূর্বাহ্ন

সিলেট-৩ আসনের উপ-নির্বাচন ৫ই আগস্ট পর্যন্ত স্থগিত করেছেন হাইকোর্ট। বিচারপতি এম ইনায়েতুর রহিমের হাইকোর্ট বেঞ্চ আজ এ আদেশ দেন। ছয় জন আইনজীবী ও সালেহ আহমেদসহ ওই এলাকার সাত জন ভোটারের দায়ের করা এক রিট আবেদনের প্রাথমিক শুনানি গ্রহণ করে আদালত এ আদেশ দেন। রিট আবেদনকারীদের পক্ষে শুনানি করেন আইনজীবী মোহাম্মদ শিশির মনির।

এরআগে ওই নির্বাচন স্থগিত চেয়ে গতকাল পাঁচ আইনজীবী প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদাকে লিগ্যাল নোটিশ পাঠান। আগামী ২৮শে জুলাই সিলেট-৩ আসনে উপ-নির্বাচন হওয়ার কথা ছিল। প্রধান নির্বাচন কমিশনার বলেছিলেন, এ সময়ের মধ্যে নির্বাচন অনুষ্ঠানে সাংবিধানিক বাধ্যবাধকতা রয়েছে। কিন্তু আবেদনকারীদের মতে, সংবিধান অনুযায়ী ৭ই সেপ্টেম্বরের মধ্যে যেকোন সময় এ নির্বাচন হতে পারে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mahmud
২৬ জুলাই ২০২১, সোমবার, ৫:০৮

অযোগ্য নির্বাচন কমিশন নির্বাচন স্থগিত করার সিদ্ধান্ত নিতে ব্যর্থ হবার পর শেষ পর্যন্ত হাইকোর্টকে এগিয়ে আসতে হলো । জাতি হিসাবে এটা আমাদের দূ্র্ভাগ্য মে কিছু অচল মানুষকে আমাদের উপর চাপিয়ে দেয়া হয় যারা প্রতিটা খ্যাত্রে অযোগ্যতার পরিচয় দেয় ।

সাইফুল ইসলাম ফিরোজ
২৬ জুলাই ২০২১, সোমবার, ১২:৫৫

গ্রামে একটি প্রবাদ আছে, "বেটি সেই সেই শুইলি কেবল এক লম্ফ তেল পুড়ালি"। রিটার্নিং কর্মকর্তার মৃত্যু, অন্যান্য কর্মকর্তার হওয়া এবং নির্বাচনি এলাকায় নির্বাচনি প্রচারনার সুযোগে যে হারে করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে তার জন্য প্রধান নির্বাচন কর্মকর্তার কি শাস্তি হওয়া উচিৎ সেই রায়ও দেওয়া উচিৎ ছিলো।  কেননা তার ভুল সিদ্ধান্তের কারণে করোনা ভাইরাসে ওই এলাকার হাজার মানুষ আক্রান্ত হয়েছে বা হবে।

JM SHIM
২৬ জুলাই ২০২১, সোমবার, ১:৫০

আগের মত অটো পাস করে দিলেই হয় কে দায় নিবে ?? নুরুল হুদা রিটার্নিং কর্মকর্তার মৃত্যু, চার কর্মকর্তা করোনায় আক্রান্ত নুরুল হুদা বিরুদ্ধে খুনের মামলা করা হোক।

Md. Harun al-Rashid
২৬ জুলাই ২০২১, সোমবার, ১:৩৮

কমিশনের অনুধাবন ক্ষমতা এতোটাই দূর্বল যে মাননীয় আদালত নির্বাচনটি স্থগিত করে বহু মূল্যবান জীবন রক্ষায় যথাযথ রায় দিয়েছেন।

JM SHIM
২৬ জুলাই ২০২১, সোমবার, ১:১৩

আগের মত অটো পাস করে দিলেই হয় কে দায় নিবে ?? নুরুল হুদা রিটার্নিং কর্মকর্তার মৃত্যু, চার কর্মকর্তা করোনায় আক্রান্ত নুরুল হুদা বিরুদ্ধে খুনের মামলা করা হোক।

অন্যান্য খবর