× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ১৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ২০ সফর ১৪৪৩ হিঃ
কলকাতা  কথকতা

মন্ত্রিসভার জরুরি বৈঠক সেরেই মমতা আজ দিল্লিতে, কংগ্রেস - তৃণমূল কাছাকাছি আসার ইঙ্গিত

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(২ মাস আগে) জুলাই ২৬, ২০২১, সোমবার, ১২:১১ অপরাহ্ন

দিল্লি যাওয়ার প্রাক্কালে সোমবার বেলা একটায় মন্ত্রিসভার জরুরি বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েই এদিন বিকেলে চারদিনের সফরে তিনি উড়ে যাবেন দিল্লিতে। ২৮ জুলাই, বুধবার বঙ্গভবনে বিরোধী নেতাদের বৈঠক। তার আগেই রবিবার কংগ্রেসের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল এর একটি পোস্ট রাজনৈতিক কৌতূহলের সৃষ্টি করেছে। কংগ্রেসের টুইটার এ তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় এর ছবি দিয়ে বলা হয়েছে, মোদি সরকার নিরাপত্তাহীনতায় ভুগছে। কংগ্রেস এর টুইটারে অন্য দলের নেতার ছবি এই প্রথম। স্বাভাবিকভাবেই কৌতূহলের সৃষ্টি হয়েছে। এই প্রেক্ষিতে মমতা বন্দ্যোপাধ্যায় আবার দিল্লিতে কংগ্রেসের সভাপতি সোনিয়া গান্ধীর সঙ্গে দেখা করছেন।
কংগ্রেস এবং তৃণমূল কংগ্রেস কি বিজেপি বিরোধিতায় কাছাকাছি আসছে? তৃণমূল এই টুইট সম্পর্কে প্রকাশ্যে কোনও উচ্ছাস দেখায়নি। বঙ্গভবন বৈঠকে কংগ্রেসের কি ভূমিকা হয় তা দেখে নিতে চায় তৃণমূল। দলের সুপ্রিমো অবশ্য এই  লড়াইতে কংগ্রেসকে পাশে চান। দিল্লিতে অভিষেক বন্দ্যোপাধ্যায় ও প্রশান্ত কিশোরের দৌত্য বিষয়টিকে আরও একটু নমনীয় করছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় আজ বিকেল চারটেয় সংসদ ভবনের ৬২ নম্বর ঘরে দলীয় সাংসদদের সঙ্গে মিলিত হচ্ছেন। এই ধরনের বৈঠক তৃণমূল এই প্রথম করছে সংসদ ভবনে। স্পিকার ওম বিড়লার অনুমতিও নেওয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mahmud
২৬ জুলাই ২০২১, সোমবার, ৪:৫৫

বাংলাদেশী হিসেবে আমরা চাই মোদীর বিদায় । আপনারা সবাই মিলে মোদীর বিরুদ্ধে জোট করুন ।‌‌আমরা নৈতিক সমর্থন দেবো ।‌

অন্যান্য খবর