× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ১৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ সফর ১৪৪৩ হিঃ

স্বপ্ন’র ফেক অফার তৈরীকারকদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ

অনলাইন


(২ মাস আগে) জুলাই ২৬, ২০২১, সোমবার, ১২:১৭ অপরাহ্ন

দেশের জনপ্রিয় চেইন সুপারশপ স্বপ্ন’র লোগো হুবুহু নকল করে কে বা কারা (স্বপ্ন'র ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী লিখে) নানা অফারের কথা সাজিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ইনবক্সের লাখো অ্যাকাউন্টে লিংক পাঠান। তবে এটি একটি ফেইক পোস্ট। না জেনেই অনেকে এটি শেয়ার করছেন। তাই ‘স্বপ্ন’ কর্তৃপক্ষ এ ধরনের ফেক লিংকে ক্লিক বা শেয়ার করা থেকে সকলকে বিরত থাকতে অনুরোধ করেছেন। ‘স্বপ্ন’ ক্রেতাদের জন্য কোনো অফার দিলে তা কোম্পানীর নির্দিষ্ট ফেইসবুক পেইজে (https:/www.facebook.com/Shwapno.ACILL) দিয়ে থাকে।
এদিকে, দেশের জনপ্রিয় চেইন সুপারশপ স্বপ্ন’র নাম করে এমন প্রতারণা করার জন্য ফেক অফার তৈরীকারকদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হয়েছে। বাংলাদেশ পুলিশের বিশেষ শাখা এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা এরইমধ্যে গ্রহণ করেছেন এবং দ্রুত অপরাধীর শাস্তির ব্যবস্থা করবেন বলেও জানিয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর