× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ১৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ সফর ১৪৪৩ হিঃ

করোনায় সুপ্রিম কোর্টের আইনজীবীর মৃত্যু

অনলাইন

অনলাইন ডেস্ক
(২ মাস আগে) জুলাই ২৬, ২০২১, সোমবার, ১২:৩২ অপরাহ্ন

মহামারী করোনার কাছে হেরে গেলেন সুপ্রিম কোর্টের আইনজীবী ও সাবেক জেলা জজ এটিএম গোলাম কিবরিয়া। গতকাল রোববার সন্ধ্যা ৭টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। এটিএম গোলাম কিবরিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।
এ ছাড়া, তিনি এটিএম গোলাম কিবরিয়ার পরিবারের সদস্যদের প্রতি সহানুভূতি প্রকাশ করেছেন বলে সুপ্রিম কোর্টের এক বিবৃতিতে জানানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
mohibrahimamohibrahi
২৬ জুলাই ২০২১, সোমবার, ৩:৪৭

এখন এই আইনজীবীর তো আপিল বিভাগে গিয়ে আপিল করার সুযোগ আছে। আমি আশাকরি উনি আপিল করবেন। দেখা যাক আপিল করে নাকি চুপ থাকে।

Kazi
২৫ জুলাই ২০২১, রবিবার, ১১:৫৮

انا لله وانا اليه راجعون আদালত ও আইনজীবীরা আরো সতর্ক হতে হবে। বিধি পালনে নিশ্চয় কোন ফাঁক ছিল তাই আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন । টিকা কি নেন নি ? বিদেশে একটি পরামর্শ সরকার দেয় । Buy time to reach vaccine. During the time before vaccinated strctly follow health rules to buy time.

অন্যান্য খবর