× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ১৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ সফর ১৪৪৩ হিঃ

করোনার টিকা নিলেন রিজভী

অনলাইন

স্টাফ রিপোর্টার
(২ মাস আগে) জুলাই ২৬, ২০২১, সোমবার, ১:৫৪ অপরাহ্ন

করোনার টিকা নিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। সোমবার দুপুর পৌনে একটায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) গিয়ে তিনি টিকা নিয়েছেন বলে জানিয়েছেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম। তিনি বলেন, রিজভী আহমেদ মর্ডানার টিকা নিয়েছেন।
উল্লেখ্য, গত ১৬মফ মার্চ করোনা আক্রান্ত হন রুহুল কবির রিজভী। এরপরই ১৭মফ মার্চ তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। গত ১ঠভ এপ্রিল হঠাৎ করেই রিজভীর শারীরিক অবস্থার অবনতি হলে এবং অক্সিজেন লেভেল কমে গেলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছিল। তার শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় দীর্ঘ প্রায় দুই মাস পর তাকে হাসপাতাল থেকে রিলিজ দেয়া হয়। বর্তমানে তিনি অনেকটাই সুস্থ আছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mohammed
২৬ জুলাই ২০২১, সোমবার, ৩:৪৪

He said he will never take Indian vaccine. He kept his promise. He took American vaccine

Rahman
২৬ জুলাই ২০২১, সোমবার, ১:৫৭

ওয়াদা রক্ষা করতে পারলেন রিজভী সাহেব। করোনার ভেকসিন তাকে নিতেই হলো। অথচ খুব দম্ভ করে বলেছিলেন এই সরকারের দেয়া ভেকসিন তিনি তার শরীরে প্রবেশ করাবেন না। তাকে ধন‍্যবাদ।

অন্যান্য খবর