× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ১৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ সফর ১৪৪৩ হিঃ

কোচ হয়ে অ্যাটলেটিকোয় ফিরছেন ফার্নান্দো তোরেস

খেলা

স্পোর্টস ডেস্ক
২৬ জুলাই ২০২১, সোমবার

অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে ফার্নান্দো তোরেস নামটি ওতপ্রোতভাবে জড়িত। লা লিগার ক্লাবটিতেই খেলোয়াড়ি জীবন শুরু করেন এই স্প্যানিশ ফরোয়ার্ড। ক্যারিয়ারের সায়াহ্নেও অ্যাটলেটিকোর হয়েই খেলেছেন তিনি। খেলোয়াড়ি জীবন শেষে এবার অ্যাটলেটিকো মাদ্রিদে শুরু করছেন কোচিং ক্যারিয়ার। আগামী মৌসুমে দলটির যুব দলের দায়িত্বে থাকবেন তোরেস।

গতকাল এক বিবৃতিতে বিষয়টি জানিয়েছে লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো মাদ্রিদ।
প্রিয় ক্লাবে নতুন রূপে ফিরতে পেরে রোমাঞ্চিত ৩৭ বছর বয়সী তোরেস। নিজের টুইটার হ্যান্ডেলে তিনি লিখেছেন, ‘ঘরে ফিরতে পেরে আমি গর্বিত ও আনন্দিত। আমার সামনে রোমাঞ্চকর একটি চ্যালেঞ্জ অপেক্ষা করছে এবং ক্লাবের জন্য আমার সামর্থ্যরে সবটুকু দিয়ে যাবো।’

গত মৌসুমেই অবশ্য অ্যাটলেটিকো মাদ্রিদের একাডেমিতে সহকারী কোচ হিসেবে কাজ শুরু করেন তোরেস। তবে গত ফেব্রুয়ারিতে ব্যক্তিগত কারণ দেখিয়ে দায়িত্ব থেকে সরে দাঁড়ান তিনি।
২০০১ সালে অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে সিনিয়র ক্যারিয়ার শুরু করেন ফার্নান্দো তোরেস।
২০০৭ পর্যন্ত ২১৪ ম্যাচে ৮২টি গোল করেন তিনি। এরপর লিভারপুল, চেলসি, এসি মিলান হয়ে আবার ২০১৫ সালে অ্যাটলেটিকোয় ফিরে আসেন। জেতেন ইউরোপা লীগ শিরোপা। এরপর জাপানের ক্লাব সাগান তোসতে কিছুদিন খেলার পর ২০১৯ সালে অবসরের ঘোষণা দেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর