× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ১৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ সফর ১৪৪৩ হিঃ

পদক জিতলে ৩০ সেকেন্ডের জন্য খোলা যাবে মাস্ক

খেলা

স্পোর্টস ডেস্ক
২৭ জুলাই ২০২১, মঙ্গলবার

করোনাভাইরাসের কারণে এক বছর পিছিয়ে শুরু হয়েছে অলিম্পিক। গ্রেটেস্ট শো অন আর্থ-এর পর্দা উঠলেও মহামারি এড়াতে মাস্কে ঢাকা পড়েছে প্রতিযোগীদের চেহারা। এমনকি পদক জয়েও অ্যাথলেটদের হাসিমুখ বন্দি করতে ব্যর্থ টোকিও অলিম্পিকের ক্যামেরাগুলো। তবে এবার বিজয়ীদের পক্ষে সিদ্ধান্ত নিয়েছে অলিম্পিক কর্তৃপক্ষ। পদক জয়ীরা পোডিয়ামে দাঁড়িয়ে ৩০ সেকেন্ডের জন্য মাস্ক খুলতে পারবেন।

করোনারভাইরাসের কারণে অনেক জটিলতার সম্মুখীন হয়েছে অলিম্পিকস। এক বছর পিছিয়ে আসা আসরটি এবারও বাধাগ্রস্ত হয় জাপানবাসীদের বিরোধের কারণে। প্রতিযোগিতা মাঠে গড়ানোর আগে অলিম্পিক সংশ্লিষ্ট অনেকের তো বটেই, অ্যাথলেটদের ভিলেজেও করোনাভাইরাস শনাক্ত হয়। তাতে কিছুটা হলেও শঙ্কা জাগে অলিম্পিকের আয়োজন নিয়ে।

তবে নির্ধারিত সূচিতেই শুরু হয়েছে টোকিও অলিম্পিক।
কোভিড-১৯ মহামারি ঠেকাতে কঠোর সব নিয়মের মধ্য দিয়ে চলছে আসরটি। শূন্য গ্যালারিতে চলছে সব প্রতিযোগিতা। স্টাফ, অ্যাথলেট, গণমাধ্যমকর্মী- সবাইকে সর্বদা মাস্ক পড়ার আবশ্যকতা দিয়েছে অলিম্পিক কর্তৃপক্ষ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর