× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ১৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ সফর ১৪৪৩ হিঃ

নয়া গুঞ্জন

বিনোদন

বিনোদন ডেস্ক
২৭ জুলাই ২০২১, মঙ্গলবার

বলিউডে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে নিয়ে নতুন গুঞ্জন চাউর হয়েছে। শোনা যাচ্ছে, ভারতের দক্ষিণী চলচ্চিত্রের মেগাস্টার রজনীকান্তের নতুন সিনেমায় তিনি অভিনয় করতে যাচ্ছেন। সিনেমাটি পরিচালনা করবেন দেসিংহ পেরিয়াসামি, যিনি ‘কান্নুম কান্নুম কোল্লাইয়াডিথাল’ সিনেমার জন্য সুপরিচিত। এ সিনেমাটির নাম এখনও চূড়ান্ত হয়নি। তবে একে বলা হচ্ছে ‘থালাইভার-১৬৯’, মানে রজনীকান্তের ১৬৯তম সিনেমা হতে চলেছে এটি। আর এ সিনেমা প্রযোজনা করছে এজিএস এন্টারটেইনমেন্ট। দীপিকাকে নাকি ইতিমধ্যে সিনেমাটির জন্য প্রস্তাব দেয়া হয়েছে। পেছনে ফিরলে দেখা যাবে, মেগাস্টার রজনীকান্তের অ্যানিমেশন সিনেমা ‘কোচদইয়ায়ান’-এ কেন্দ্রীয় নারীর ভূমিকায় ছিলেন দীপিকা পাড়ুকোন।
কিন্তু বক্স অফিসে এ সিনেমা তরী ডুবিয়েছিল। কারণটা চরিত্রে নাকি তার প্রতি সুবিচার করা হয়নি। আর এ কারণে পরে তিনি বেশ কয়েকটি প্রস্তাব পাওয়ার পরেও সিনেমা করতে রাজি হননি। আর সে কারণেই দীপিকা পাড়ুকোন এখন সাম্প্রতিক প্রস্তাব গ্রহণ করবেন কি না, সেটা দেখার জন্য অপেক্ষা করতে হবে। জানা গেছে, সিনেমাটির শুটিং নাকি শুরু হতে যাচ্ছে আসছে সেপ্টেম্বরে। এদিকে, দীপিকা পাড়ুকোনের আগামী সিনেমার শুট শুরু হয়েছে, যেখানে তিনি জুটি হয়েছেন ‘বাহুবলী’ তারকা প্রভাসের সঙ্গে। নাগ অশ্বিনের সেই সিনেমায় রয়েছেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনও। টুইটারে সে খবর প্রকাশও করেছেন বিগ বচ্চন। সিনেমাটি তেলেগু ও হিন্দি ভাষায় নির্মাণ হচ্ছে। এছাড়া ‘পাঠান’ সিনেমায়ও দেখা যাবে দীপিকাকে। এই থ্রিলার ছবিটিতে শাহরুখ খান ও জন আব্রাহামকে দেখা যাবে। পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। আশা করা হচ্ছে ‘পাঠান’ ছবিটি ২০২২ সালে মুক্তি পাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর