× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ১৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ২০ সফর ১৪৪৩ হিঃ

প্রিয়মণির প্রস্তুতি

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৭ জুলাই ২০২১, মঙ্গলবার

ঢাকাই সিনেমার নতুন মুখ প্রিয়মণি। গত ১৬ই জুলাই তার প্রথম সিনেমা ‘কসাই’ প্রেক্ষাগৃহে মুক্তি পায়। রাজধানীর স্টার সিনেপ্লেক্স ও সীমান্ত সম্ভার সিনেপ্লেক্সে প্রদর্শিত হয়েছে সিনেমাটি। ছবিটি পরিচালনা করেছেন অনন্য মামুন। গত রোজার ঈদে এই সিনেমা মুক্তি পায় ওটিটি প্ল্যাটফরমে। তখনই দর্শকদের নজর কাড়েন প্রিয়মণি। উঠে আসেন আলোচনায়। নিজেকে প্রথমবার বড় পর্দায় দেখার অনুভূতি জানাতে গিয়ে এ নায়িকা মানবজমিনকে বলেন, ভালোই লাগছে।
১৬ তারিখ থেকেই নিজের কাছে ঈদ ঈদ মনে হচ্ছে। বড় পর্দায় নিজের প্রথম সিনেমা মুক্তি, এটা আসলে অনেক আনন্দের। এই অনুভূতিটা তো আগে পাইনি। বন্ধু-বান্ধব অনেকেই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখেছে। সবাই অপেক্ষায় ছিল। একটা সুন্দর সময়েই কিন্তু সিনেমাটি হলে চললো। মাঝে ৬ দিন লকডাউন না থাকায়, এই সুযোগে অনেকেই সিনেমাটি দেখতে পেরেছে। ‘কসাই’ সিনেমাটি যখন ওটিটিতে মুক্তি পায় তখন থেকেই নতুন সিনেমার প্রস্তাব পেয়ে আসছিলেন প্রিয়মণি। জানালেন, বর্তমানে নতুন সিনেমার জন্যই নিজেকে প্রস্তুত করছেন। লকডাউনের সময়টাকে সুযোগ হিসেবে দেখছেন তিনি। নায়িকা বললেন, তিন-চারটা সিনেমার জন্য মিটিং করেছিলাম। এরমধ্যে শুটিংও হওয়ার কথা ছিল। কিন্তু আবারো লকডাউন। সিনেমার শুটিং তো আসলে দুই-তিন দিনে হয় না। বিশাল একটা ইউনিট নিয়ে করতে হয়। এই পরিস্থিতিতে শুটিং করা তো সম্ভব হবে না। শুধু আমার না, কারোরই হবে না। তাই একটু মন খারাপ। তারপরও মনে হচ্ছে লকডাউন থাকলেও একটা সুযোগ পেলাম, নিজেকে আরেকটু গোছানোর। পরিস্থিতি স্বাভাবিক হলে তো শুটিং শুরু হবে। ওই সময় তো প্রস্তুতি নেয়ার সময় থাকবে না। তাই বাসায় থেকে অভিনয় শেখা, সিনেমা দেখা বা জিমে যাওয়া এসব করে নিজেকে কাজের মধ্যে রাখছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর