× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার , ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১০ সফর ১৪৪৩ হিঃ

বুড়িচংয়ে আনসার সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু, স্বামীকে জিজ্ঞাসাবাদ

বাংলারজমিন

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি
২৭ জুলাই ২০২১, মঙ্গলবার

কুমিল্লার বুড়িচং উপজেলার সাদকপুর গ্রামের এক আনসার সদস্যের ঘর থেকে স্ত্রীর লাশ উদ্ধার করেছে বুড়িচং থানা পুলিশ। গতকাল সকালে পুলিশ লাশটি উদ্ধার করে। এ ঘটনা নিহতের স্বামী জাহাঙ্গীর আলমকে আটক করেছে পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের সাদকপুর উত্তর পাড়া গ্রামের আবদুল আওয়াল মাস্টারের বাড়ির জাহাঙ্গীর আলম (৪৫) এর সঙ্গে উপজেলার খাড়াতাইয়া গ্রামের ছাফর আলীর মেয়ে শাহিনুর আক্তারের বিয়ে হয়। তাদের দুটি ছেলে রয়েছে। জাহাঙ্গীর জেলার বরুড়া উপজেলায় আনসার ব্যাটালিয়নে কর্মরত আছে। ঈদের পরদিন বৃহস্পতিবার রাতে ছুটিতে বাড়িতে আসেন তিনি। গত রোববার ভোর ৪টায় চিৎকার শুনে বাড়ির লোকজন জাহাঙ্গীরের ঘরের সামনে একত্রিত হয়।
এ সময় দরজা ভেতর থেকে বন্ধ করে জাহাঙ্গীর থানা পুলিশকে খবর দিতে বলে। খবর পেয়ে বুড়িচং থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে আসলে জাহাঙ্গীর ঘরের দরজা খুলে দেয়। বুড়িচং থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাকসুদ আলম জানান, খবর পেয়ে ভোর ৬টায় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই।
পুলিশের উপস্থিতি দেখে আনসার সদস্য ঘরের দরজা খুলে দেয়। এ সময় বিছানার ওপর থেকে তার স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় আনসার সদস্য জাহাঙ্গীরকে আটক ও জিজ্ঞাসাবাদের জন্য তার দুই ছেলেকে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি পূর্বক ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর