× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ সফর ১৪৪৩ হিঃ

বেগমগঞ্জে গ্রাম পুলিশ হত্যা মামলার আসামি আটক

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে
২৭ জুলাই ২০২১, মঙ্গলবার

নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাব-১১ অভিযান চালিয়ে গ্রাম পুলিশ সদস্য হত্যা মামলার পলাতক আসামি মো. সুমন (২৮) কে আটক করেছে। সে উপজেলার গোপালপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের তুলাচরা গ্রামের মনকাজী বাড়ির মৃত মোবারক উল্যার ছেলে। গতকাল দুপুর দেড়টার দিকে বেগমগঞ্জের বাংলাবাজার এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব। পরে দুপুর ২টার দিকে র‌্যাব তাকে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করে। র‌্যাব ১১, সিপিপি-৩, লক্ষ্মীপুর এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ২০১৮ সালে অনুষ্ঠিত ১১তম জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী ২ আসনের বেগমগঞ্জ থানাধীন গোপালপুর ইউনিয়নের তুলাচরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৩০নং ভোটকেন্দ্র দখলের নিমিত্তে অবৈধ অস্ত্রসস্ত্র নিয়ে একযোগে আক্রমণের ঘটনা ঘটে। এতে ভোটকেন্দ্রে নিয়েজিত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদেরকে প্রতিহত করলে সন্ত্রাসী সুমনসহ তার সাঙ্গপাঙ্গরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে। তাদের গুলিতে আনসার সদস্য (গ্রাম পুলিশ) হারুন অর রশীদ (৫১) ঘটনাস্থলে নিহত হয়।
এ ঘটনায় নিহতের পিতা ৮ জনকে আসামি করে বেগমগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে সে ২ বছর ৬ মাস পলাতক ছিল। এছাড়া তার বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় আরও ৩টি মামলা রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর