× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ সফর ১৪৪৩ হিঃ

লালপুরে ৪ ডাকাত আটক

বাংলারজমিন

নাটোর প্রতিনিধি
২৭ জুলাই ২০২১, মঙ্গলবার

 নাটোরের লালপুর থেকে ডাকাতির প্রস্তুতিকালে পাকা বাহিনীর নেতাসহ ৪ সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ ধারালো অস্ত্রসহ ডাকাতির বিভিন্ন ধরনের সরঞ্জাম উদ্ধার করা হয়।
গতকাল রাত ৩টার দিকে উপজেলার ইশ্বরপাড়া গ্রামের সিরাজিপুর চৌরাস্তার মোড় হতে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন-বিলমারিয়া গ্রামের আনিছুর রহমান আনিছ, একই গ্রামের হাসিবুল ইসলাম, আহমেদ সজল এবং নওপাড়া গ্রামের রাসেল আহমেদ। র‌্যাব জানায়, সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ইশ্বরপাড়া গ্রামের সিরাজিপুর চৌরাস্তা এলাকায় অভিযান চালায়। এ সময় ৪টি হাঁসুয়া ও ৫টি চাকুসহ পাকা বাহিনীর ওই ৪ জনকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিরা দীর্ঘদিন যাবৎ এলাকায় পাকা বাহিনী নামে সন্ত্রাসী কর্মকাণ্ডসহ দস্যুতা ও ছিনতাইয়ের সঙ্গে জড়িত ছিল। এ ঘটনায় নাটোর লালপুর থানায় একটি মামলা দায়ের শেষে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান র‌্যাব কর্মকর্তা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর