× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার , ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১০ সফর ১৪৪৩ হিঃ

আটোয়ারীতে পত্রিকার হকার আলম আর নেই

বাংলারজমিন

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
২৭ জুলাই ২০২১, মঙ্গলবার

পঞ্চগড়ের আটোয়ারীতে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় পত্রিকার হকার আলমগীর হোসেন আলম (৫৫) মারা গেছেন। গত রোববার রাতে রংপুর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। (ইন্না লিল্লাহি ...রাজিউন)। আলমগীর হোসেন উপজেলার রাধানগর ইউনিয়নের ছোটদাপ গ্রামের মৃত উমের আলীর পুত্র। মৃত্যুকালে তিনি দুই স্ত্রী, তিন পুত্র ও চার কন্যা সন্তান রেখে যান। পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি গত ১লা জুলাই জ্বরে আক্রান্ত হলে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি হন এবং করোনা টেস্টে পজেটিভ আসে। ১৫ তারিখ পর্যন্ত সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় পরবর্তী টেস্টে নেগেটিভ রেজাল্ট আসলে তিনি ২০ তারিখে বাড়ি ফিরেন। কিন্তু ২৩ তারিখে আবার জ্বরসহ শ্বাসকষ্ট শুরু হলে পুনরায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে তাকে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর হাসপাতালে রেফার্ড করেন।
সেখানে চিকৎসাধীন অবস্থায় ২৫ তারিখ রাতে মৃত্যুবরণ করেন। গতকাল বাদ জোহর ছোটদাপ দীঘিরপাড় ঈদগাহ ময়দানে নামাজে জানাজা শেষে সংলগ্ন গোরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়। তার মৃত্যুতে আটোয়ারী প্রেস ক্লাব, উপজেলা প্রেস ক্লাব ও পঞ্চগড় প্রেস ক্লাবের নেতৃবৃন্দসহ স্থানীয় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর