× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার , ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১০ সফর ১৪৪৩ হিঃ

কিশোরগঞ্জে একদিনে সর্বোচ্চ আক্রান্ত, বেড়েছে মৃত্যু

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে
২৭ জুলাই ২০২১, মঙ্গলবার

কিশোরগঞ্জে করোনা পরিস্থিতি উদ্বেগজনক আকার ধারণ করেছে। জেলায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। একইসঙ্গে বেড়েছে মৃত্যু। সর্বশেষ গত রোববার দিবাগত রাতে প্রকাশিত রিপোর্টে একদিনে সর্বোচ্চ ১৭৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ ছাড়া করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। এদিন সুস্থ হয়েছেন ৪৭ জন। মোট ৬০৭টি নমুনা পরীক্ষায় ১৭৫ জনের করোনা পজেটিভ এসেছে। নতুন শনাক্তদের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় সর্বোচ্চ ১১৫ জন, হোসেনপুরে ১৯ জন, করিমগঞ্জে ৯ জন, তাড়াইলে ২ জন, পাকুন্দিয়ায় ৮ জন, কটিয়াদীতে ৪ জন, কুলিয়ারচরে ১ জন, ভৈরবে ৪ জন, নিকলীতে ৪ জন, বাজিতপুরে ৪ জন, ইটনায় ১ জন, মিঠামইনে ৩ জন এবং অষ্টগ্রামে ১ জন রয়েছেন।
এই সময় পর্যন্ত জেলায় মোট শনাক্ত হয়েছেন ৮ হাজার ২৯০ জন, সুস্থ হয়েছেন ৬ হাজার ১৮৩ জন এবং মৃত্যুবরণ করেছেন ১৩৭ জন। বর্তমানে জেলায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ১ হাজার ৯৭০ জন। তাদের মধ্যে ৭৬ জন হাসপাতালে ও ১ হাজার ৮৯৪ জন হোম আইসোলেশনে রয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর