× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার , ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১০ সফর ১৪৪৩ হিঃ

চট্টগ্রামে মাদক ব্যবসায়ী পিতা-পুত্রসহ গ্রেপ্তার ৮

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে
২৭ জুলাই ২০২১, মঙ্গলবার

চোলাই মদ ও গাঁজাসহ চট্টগ্রামের শীর্ষ মাদক ব্যবসায়ী আব্দুল মান্নান প্রকাশ মদ মান্নান (৫৪) ও তার ছেলে মোহাম্মদ নোমান (২৬)কে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় মাদক কিনতে আসা আরও ৬ জনকে গ্রেপ্তার করা হয়। গত রোববার দিবাগত রাত ৩টায় নগরীর ডবলমুরিং থানার ১নং সুপারীওয়ালা পাড়াস্থ ফকির আহম্মদের বাড়ির আব্দুল মান্নানের ঘর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তাকৃত অন্যান্যরা হলো- আল আমিন (৩০), মো. তাহের (২১), শহিদুল ইসলাম (২০), মো. সুুুুুুমন (২৪), মো. হানিফ (২৫) এবং মো. ফয়সাল (২৮)। জানা যায়, গ্রেপ্তার আব্দুল মান্নান সিএমপি’র তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। তিনি এলাকায় মদ মান্নান নামে পরিচিত। তার ছেলে নোমান গাঁজা ব্যবসায়ী। ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাত ৩টার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
এ সময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ২০ লিটার চোলাই মদ ও ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত মদ মান্নান চট্টগ্রামের শীর্ষ চোলাই মদ বিক্রেতা। আর তার ছেলে গাঁজা বিক্রেতা। মান্নানের বিরুদ্ধে ১০টি ও ছেলে নোমানের বিরুদ্ধে ২টি মামলা রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর