× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার , ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১০ সফর ১৪৪৩ হিঃ

মানিকগঞ্জে করোনায় মারা গেলেন ইউপি চেয়ারম্যান ইউনুস গাজী

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে
২৭ জুলাই ২০২১, মঙ্গলবার

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইউনুস উদ্দিন গাজী করোনা উপসর্গ নিয়ে আক্রান্ত হয়ে মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৭০ বছর। রোববার দিবাগত রাত ১২টার দিকে রাজধানীর মহাখালী ডিএনসিসি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক কন্যা, দুই পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এ ছাড়া মানিকগঞ্জে এ পর্যন্ত করোনা সংক্রমিত হয়েছেন ৪ হাজার ১৬৪ জন। গেল ২৪ ঘণ্টায় জেলায় ১৬৯ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। আর করোনায় এখন পর্যন্ত জেলায় মারা গেছেন ৭৪ জন। এ তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন আনোয়ারুল আমিন আখন্দ।
মরহুমের কনিষ্ঠপুত্র রুপক গাজী জানান, তার বাবার শরীরে জ্বর, ঠাণ্ডা ও বুকের ব্যথার কারণে ঈদের পরের দিন ২২শে জুলাই তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে করোনা আক্রান্ত কিনা তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। কিন্তু এখনো করোনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়নি। ইউনুস গাজী হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য ছিলেন। পরিবার পরিকল্পনা অধিদপ্তরের এফপিআই হিসেবে চাকরি শেষে, অবসর গ্রহণ করার পর তিনি ওই ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করে বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলেন। সোমবার দুপুর ১২টায় কুটিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এদিকে গেল ২৪ ঘণ্টায় জেলার ৭টি উপজেলায় ৭৭৭ জনের নমুনা পরীক্ষা করা হলে ১৬৯ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ২১ দশমিক ৭৫। এ ছাড়া এ পর্যন্ত মানিকগঞ্জে করোনা সংক্রমিত হয়েছে ৪ হাজার ১৬৪ জন। মারা গেছেন সর্বমোট ৭৪ জন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর