× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ১৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ সফর ১৪৪৩ হিঃ

অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলবেন না লিটনও

খেলা

স্পোর্টস রিপোর্টার
২৬ জুলাই ২০২১, সোমবার

পারিবারিক কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না লিটন দাস। গতকাল দৈনিক মানবজমিনকে বিষয়টি নিশ্চিত করেন জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন। এর আগে জানা গিয়েছিল ইনজুরির কারণে প্রথম দুটি বা তিনটি ম্যাচ মিস করতে পারেন। পরে জানা যায় তিনি এই সিরিজে খেলতেই পারছেন না। জানা গেছে তার শ্বশুর অসুস্থ তাই দেশে ফিরেই চলে যাবেন বাড়িতে। আর অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে হলে তাকে থাকতে হতো বায়ো বাবলে। এমনটাই শর্ত অজি ক্রিকেট বোর্ডের। এ বিষয়ে বাশার বলেন, ‘আমি যতটা জানি তার পরিবারের একজন অসুস্থ।
যে কারণে তিনি দেশে ফিরে হোটেলে বায়ো বাবলে উঠতে পারবেন না। আর এ কারণেই তার অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলা হচ্ছে না।’ এর আগে পারিবারিক কারণে বাবা ও মা কারোনা আক্রান্ত হওয়ায় দেশে ফিরে আসেন আরেক উইকেটকিপার-ব্যাটসম্যান মুশফিকুর রহীম। জৈব সুরক্ষা বলয়ে বাইরে চলে যান জিম্বাবুয়ে থেকে ফিরে। আর ক্রিকেট অস্ট্রেলিয়ার শর্ত অনুসারে ২১ জুলাই থেকে তিনি বলয়ে ফিরতেও পারেননি। তাই তারও খেলা হচ্ছে না। এছাড়াও ইনিজুরির কারণে খেলতে পারছেন না দেশসেরা ওপেনার তামিম ইকবালও।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর