× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ১৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ২০ সফর ১৪৪৩ হিঃ
কলকাতা কথকতা

আমার মেয়েকে মাথা তুলে বাঁচতে শেখাবো, ফেসবুক লাইভে বললেন নুসরাত

কলকাতা কথকতা

বিশেষ সংবাদদাতা, কলকাতা
(২ মাস আগে) জুলাই ২৭, ২০২১, মঙ্গলবার, ৯:৫৩ পূর্বাহ্ন

সাংবাদিক-চিত্র পরিচালক সুদেষ্ণা রায়ের সঙ্গে একটি ফেসবুক লাইভে এসে বিতর্কিত নুসরাত জাহান বললেন, আমার মেয়েকে আমি মাথা তুলে বাঁচতে শেখাবো। পরমুহূর্তে ভুল সংশোধন করে বলেন, ছেলে হলেও তাকে শিরদাঁড়া সোজা রেখে বাঁচার পরামর্শ দেবো। সুবিধা নামের একটি গর্ভ নিরোধক পিলের প্রচারের জন্যে ওই ফেসবুক লাইভটি হচ্ছিলো। নুসরাত বলেন, জীবনে তিনি কোনো কিছুর সঙ্গে আপোষ করেননি। তার সন্তানও করবে না। অন্তঃসত্ত্বা নুসরাতের সন্তান জন্ম নেবে সেপ্টেম্বরের শেষ সপ্তাহে অথবা অক্টোবরের প্রথম সপ্তাহে। নুসরাত এখনই তার অনাগত সন্তানের পিতা কে তা জানাননি। জানাবার তার কোনো গরজও নেই।
সিঙ্গেল মাদার হিসেবেই তিনি সন্তানকে আনতে চান। স্পষ্ট বলছেন, আমার জীবনটা আমারই, এ ব্যাপারে কাউকে কৈফিয়ত দেয়ার দায় আমার নেই। ভারতে সিঙ্গেল মাদার কনসেপ্ট অবশ্য চালু আছে। নুসরাত এখন সন্তানকে নিয়েই সব ভাবনা ভাবছেন। বলছেন, ছিলাম এক, হয়ে যাব দুই। দায়িত্বতো বাড়লোই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Faisal
২৬ জুলাই ২০২১, সোমবার, ৯:১০

এসব লেখার দরকার আছে কি? এর চেয়ে বরং দেশের অন্য কোন সমস্যা তুলে ধরলে দেশ ও জাতি উপকৃত হবে ।

অন্যান্য খবর