× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার , ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১০ সফর ১৪৪৩ হিঃ

কোভিড পজেটিভ ক্রুনাল,দ্বিতীয় টি-টোয়েন্টি স্থগিত

খেলা

স্পোর্টস ডেস্ক
২৭ জুলাই ২০২১, মঙ্গলবার

শ্রীলঙ্কা সফরে থাকা ভারতীয় দলের ক্যাম্পে হানা দিয়েছে করোনা ভাইরাস। নিয়মিত কোভিড-১৯ পরীক্ষায় অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়ার শরীরে পাওয়া গেছে করোনার উপস্থিতি। ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজ জানিয়েছে, ক্রুনালের করোনা শনাক্ত হওয়ায় মঙ্গলবারের শ্রীলঙ্কা-ভারত দ্বিতীয় টি-টোয়েন্টি স্থগিত করা হয়েছে।

কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় স্বাগতিকদের মুখোমুখি হওয়ার কথা ছিল ভারতের। ক্রিকবাজ আরো জানিয়েছে, একদিন পিছিয়ে দ্বিতীয় টি-টোয়েন্টি মাঠে গড়াবে বুধবার। সূচি অনুযায়ী সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি হওয়ার কথা ৩০শে জুলাই। শ্রীলঙ্কা সফরে ওয়ানডে সিরিজ জিতেছে ভারত। জয় দিয়ে টি-টোয়েন্টি সিরিজ শুরু করেছে সফরকারীরা। প্রথম টি-টোয়েন্টিতে ৩৮ রানে জেতে শিখর ধাওয়ানের ভারত।

ভারতীয় দলে করোনার সংক্রমণ নতুন নয়।
ইংল্যান্ডে অবস্থান করা ভারতের টেস্ট দলের একাধিক ক্রিকেটার ও কোচ কোভিড-১৯ এ আক্রান্ত হন। দুই কিপার-ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা ও ঋষভ পন্ত, স্ট্যান্ডবাই ওপেনার অভিমন্যু ইশ^রন এবং বোলিং কোচ ভরত অরুন ও একজন ট্রেনিং সহকারী করোনায় আক্রান্ত হয়েছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর