× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১২ সফর ১৪৪৩ হিঃ

রাজারহাটে ১০০ পরিবারে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

বাংলারজমিন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি
২৮ জুলাই ২০২১, বুধবার

কুড়িগ্রামের রাজারহাটে গতকাল মঙ্গলবার সকাল ১১টায় তিস্তা নদীর তীরবর্তী নদী ভাঙনকবলিত ও অসহায় ১০০ পরিবারের মাঝে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের ডাংরারহাট উচ্চ বিদ্যালয় মাঠে ৬৬ পদাতিক ডিভিশনের অধীন রংপুর সেনানিবাসে অবস্থিত ৭২ পদাতিক ব্রিগেডের অন্তর্গত ৩০ বীর ব্যাটালিয়ন ক্যাম্প অধিনায়ক লেফটেন্যান্ট তানজিম ফাহিম হিমেল প্রত্যেক পরিবারকে ১০ কেজি করে খাদ্য সামগ্রী প্রদান করেন। ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন সিনিয়র ওয়ারেন্ট অফিসার শেখ মাহাবুবুল মুর্শেদ ও ওয়ারেন্ট অফিসার মো. রেজাউল করিম।
বিতরণ শেষে লেফটেন্যান্ট তানজিম ফাহিম হিমেল সাংবাদিকদের জানান, ১লা জুলাই থেকে সরকার কর্তৃক ঘোষিত কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে ‘ইন এইড টু সিভিল পাওয়ার’ এর আওতায় কুড়িগ্রাম জেলার সদর উপজেলা, চিলমারী, উলিপুর, নাগেশ্বরী, ভুরুঙ্গামারী, ফুলবাড়ী ও রাজারহাট উপজেলায় ৩০ বীর ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ হেদায়েতুল ইসলাম পিএসসির নেতৃত্বে সেনাবাহিনীর টহল কার্যক্রম অব্যাহত রয়েছে। এছাড়া সেনাবাহিনী জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে চেকপোস্ট স্থাপন, বিধিনিষেধ অমান্য ও লঙ্ঘনকারীদের বিরুদ্ধে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে আইনগত ব্যবস্থা গ্রহণ, নির্ধারিত সময়ে বাজার ও দোকান বন্ধের বিষয়টি নিশ্চিতকরণ, সামাজিক দূরত্ব বজায় রাখতে জনসচেতনতা, অসহায় ও দুস্থদের মাঝে মাস্ক এবং ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর