× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

শ্রীমঙ্গলে পুলিশের তালাবদ্ধ বাসায় দুর্ধর্ষ চুরি

বাংলারজমিন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি
২৭ জুলাই ২০২১, মঙ্গলবার

শ্রীমঙ্গল শহরতলীর জেটি রোডে এক পুলিশ সদস্যর তালাবদ্ধ একটি বাসার গেট ভেঙে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ আড়াই লাখ টাকার মালামাল চুরির ঘটনা ঘটেছে। ঈদুল আজহার সময় থেকে কোনো এক সময় এ দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। বাসার গৃহিণী মৃত বীর মুক্তিযোদ্ধা আরজু মিয়ার স্ত্রী শামসুন্নাহার (৬০) জানিয়েছেন, নিচ তলার দু’টি আলাদা ফ্ল্যাটের একটিতে তার মেয়ে থাকেন। ঈদুল আজহার আগে তারা সবাই গ্রামের বাড়ি হবিগঞ্জের মিরপুরে যান। গতকাল দুপুর ১১টার দিকে ফিরে দেখেন বাসার মেইন গেট ভাঙা। পরে ভেতরে প্রবেশ করে চুরির বিষয়টি জানতে পারেন। শামসুন্নাহার জানান, চোরেরা বাসার স্টিলের আলমিরা ও শোকেস ভেঙে নগদ ৩৭ হাজার টাকা, ৪ ভরি স্বর্ণালংকারসহ প্রায় আড়াই লাখ টাকার মালামাল নিয়ে গেছে। তিনতলা বাসার উপরে নির্মাণকাজ চলায় ছাদে কোনো সিঁড়িঘর ছিল না।
ধারণা করা হচ্ছে, এই ছাদের উপর দিয়ে দুর্বৃত্তরা প্রবেশ করে থাকতে পারে। শামসুন্নাহারের ছেলে সালেহ আহমেদ স্বপন সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশে কর্মরত। তিনি বাসায় চুরির খবর পেয়ে শ্রীমঙ্গল থানায় জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি নিয়ে পুলিশ তৎপর রয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর