× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

রাণীনগরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রবাসীর স্ত্রী

বাংলারজমিন

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি
২৭ জুলাই ২০২১, মঙ্গলবার

নওগাঁর রাণীনগরে বিয়ের দাবিতে স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের বাড়িতে অনশন করছেন বিউটি বেগম (২৩) নামে এক প্রবাসীর স্ত্রী। গত সোমবার বিকাল থেকে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেন তিনি। এ সময় প্রেমিক শাহাদত (২৫) বাড়ি থেকে পালিয়ে যায়। জানা গেছে, উপজেলার মিরাট ইউনিয়নের মেরিয়া গ্রামের এনামুল সরদারের ছেলে শাহাদত হোসেন একই গ্রামের সৌদি প্রবাসী আপেল মাহমুদের স্ত্রী বিউটির সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে প্রেমিক শাহাদত বিয়ে করার প্রলোভন দিয়ে ওই গৃহবধূর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে। বিষয়টি বিউটির স্বামী ও স্বজনরা জানার পর পারিবারিক ভাবে কয়েক দফা সালিশি বৈঠকে বিউটিকে এমন কর্মকাণ্ড থেকে বিরত থাকার জন্য বলা হয়। কিন্তু পিছু ছাড়ে না শাহাদত। এ ব্যাপারে বিউটি জানান, কয়েকদিন আগে আমার প্রেমিক শাহাদত আমাদের দুইজনের বেশকিছু ছবি আমার স্বামী আপেল মাহমুদের কাছে পাঠায়।
একপর্যায়ে স্বামী আমাকে বাড়ি থেকে চলে যেতে বলে এবং কিছু ছবি আমার বাবার বাড়ি বগুড়া জেলার দুপচাঁচিয়ায় পাঠায়। পরে কোনো উপায় না পেয়ে আমি শাহাদতের বাড়িতে চলে আসি। আমার উপস্থিতি টের পেয়ে বাড়ির অন্য গলি দিয়ে শাহাদত পালিয়ে যায়। এখন শাহাদত যদি বিয়ে না করে আমি আত্মহত্যা করবো। রাণীনগর থানার অফিসার ইনচার্জ শাহিন আকন্দ জানান, এমন একটি খবর জানতে পেরেছি। তবে কোনো পক্ষই থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Nasir Tarafder
২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ২:৪৯

Brother Ataur Rahman, if that was done by a man, would you say the same thing?

রাহমান মনি
২৮ জুলাই ২০২১, বুধবার, ৮:১৯

উনার বয়স ২৩ ???

শাহ আলম মানিক
২৮ জুলাই ২০২১, বুধবার, ১:৫৬

তিন কুলেই হারালে বোন!

Md.zahir
২৮ জুলাই ২০২১, বুধবার, ১২:২৭

ভুল পথে হাটলে বোন

আতাউর রহমান
২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ৫:৫০

এ ধরনের মেয়ে যারা স্বামীকে ফাঁকি দিয়ে অন্যের মনোরঞ্জন করে এবং পরবর্তীতে বিয়ের জন্য অনশন করে তাদের কে বগুড়ার মরিচের গুঁড়া ছিটিয়ে দিতে হবে যাতে তারা বুঝতে পারে আমি একজনকে ফাঁকি দিয়েছি ভীষণভাবে ফাঁকি দিয়েছে তার খেয়েছি পড়েছি আর অন্যজনের মনোরঞ্জন করেছি। এমত অবস্থায় তাকে যদি কেউ ফাঁকি দেয় সেটা দোষের নয় কোনরকম দোষের নয়। ওই ছেলের বিচার হয় যাবজ্জীবন কারাদণ্ড তাহলে ওই মেয়ের ফাঁসি হওয়া উচিত কারণ ওই মেয়ে তার স্বামীকে ফাঁকি দিয়েছে তার খেয়ে পড়ে তারপরেও ফাঁকি দিয়েছে।

আব্দুল্লাহ
২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ৫:২২

ভুল পথে হাটলে বোন

অন্যান্য খবর