× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

অন্যরকম অভিজ্ঞতা

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৮ জুলাই ২০২১, বুধবার

বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা। দেশের গণ্ডি পেরিয়ে নয়া মিশনে নেমেছেন তিনি। কাজ করছেন কলকাতায়। সেখানে প্রথমবারের মতো একটি সিনেমার শুটিং করছেন এ অভিনেত্রী। সম্প্রতি শুরু হয়েছে এর চিত্রায়ণ। সিনেমাটির নাম ‘মায়া’। এটি পরিচালনা করছেন সেখানকার গুণী নির্মাতা রাজর্ষি দে। ‘মায়া’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন মিথিলা।
শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে তিনি বললেন, রাজর্ষি দা অমায়িক একজন মানুষ। আমার একদমই মনে হচ্ছে না যে, এটা নতুন একটা জায়গা। এখানকার বেশিরভাগ মানুষ আমার অপরিচিত। কিন্তু কাজ করতে এসে সেটা মনে হচ্ছে না। সবাই খুব আন্তরিক। আমাকে একদম আপন করে নিয়েছে। অন্যরকম অভিজ্ঞতা হচ্ছে এখানে কাজ করে। মিথিলা আরও বলেন, ছবিটিতে আমার চরিত্রের নাম মায়া। তার ভেতরে অনেক মায়া আছে। তবে প্রচণ্ড শক্তিও আছে। এর বেশি আর কিছু বলতে চাই না। আরও অনেক অনেক সারপ্রাইজ আছে পর্দায় দেখার জন্য। সিনেমাটিতে মিথিলা ছাড়াও অভিনয় করছেন টালিউডের গৌরব চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়, রাহুল, কমলেশ্বর প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর