× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

খুনের চেষ্টা করা হয়েছিল ‘হ্যারি পটার’ খ্যাত আফসানকে

বিনোদন

বিনোদন ডেস্ক
২৮ জুলাই ২০২১, বুধবার

আফসান নুর আজাদ। ৩২ বছরের বৃটিশ অভিনেত্রী এবং মডেল। ‘হ্যারি পটার’-এর প্রতিটি সিরিজেই তাকে দেখা গিয়েছিল। এ সিরিজের মতো সফল ছবিতে অভিনয় করে যত না পরিচিতি পেয়েছিলেন তিনি, তার চেয়ে অনেক বেশি চর্চা হয়েছিল তার ব্যক্তিগত জীবন নিয়ে। হিন্দু ছেলের সঙ্গে সম্পর্ক গড়ে তোলায় পরিবারের সম্মান রক্ষার্থে তাকে তার বাবা-ভাই খুন পর্যন্ত করতে গিয়েছিলেন। ২০১১ সালে একদিন মোবাইল ফোনে লুকিয়ে প্রেমিকের সঙ্গে কথা বলছিলেন তিনি। তখনই শুনতে পান তার ভাই আশরাফ। ভাই তার চুল ধরে টেনেহিঁচড়ে এবং দেয়ালে কয়েকবার মাথা ঠুকে টানতে টানতে বাবার ঘরে নিয়ে যান।
সে সময় তার বাবা ছেলেকে নির্দেশ দেন মেয়েকে খুন করে ফেলার। মা-বৌদিও আফসানকে হুমকি দিয়ে যান। আফসানের সামনে তখন দু’টি শর্ত রাখেন তারা। হয় তাকে বাংলাদেশে নিয়ে গিয়ে পরিবারের পছন্দমতো কোনো পাত্রকে বিয়ে করতে হবে তা না হলে পরিবারের সম্মান রক্ষার্থে তাকে খুন করা হবে। পরবর্তীতে আফসান বাসা থেকে পালিয়ে যান। প্রসঙ্গত, আফসানের জন্ম ম্যানচেস্টারে হলেও তার পূর্বপুরুষ বাংলাদেশের বাসিন্দা। আফসান আসলে এক বাংলাদেশি মুসলিম পরিবারের মেয়ে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর