× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

ব্যতিক্রমী গল্পের নায়িকা

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৮ জুলাই ২০২১, বুধবার

র‌্যাম্প মডেলিং থেকে চলচ্চিত্রে আসেন চলতি প্রজন্মের চিত্রনায়িকা আইরিন সুলতানা। এসেই টানা বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন। তার সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘গন্তব্য’। এর বাইরে মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘রৌদ্রছায়া’ ও শিবরাত্রী’- ছবি দু’টি। এদিকে করোনা মহামারি শুরু হওয়ার পর থেকেই বেশি সতর্ক আইরিন। তাই হাতে তেমন একটা কাজ নেননি। নিজেকে ও পরিবারকে নিরাপদে রাখার জন্যই কাজ থেকে দূরে ছিলেন এতদিন। তবে সম্প্রতি নির্মাতা জুলফিকার জাহেদীর নতুন একটি চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন এ নায়িকা।
ছবির নাম ‘কাগজ দ্য পেপার’। এ ছবিতে তিনি জুটি বাঁধছেন চিত্রনায়ক ইমনের সঙ্গে। এরআগে দেলোয়ার জাহান ঝন্টুর পরিচালনায় ‘আকাশ মহল’ ছবিতে কাজ করেছিলেন তারা। সেদিক থেকে আইরিন-ইমন জুটির এটি দ্বিতীয় ছবি। এক স্বনামধন্য লেখকের গল্প নিয়ে সিনেমাটি। এক যুগের মাঝের সব দর্শন এবং কীভাবে সেই দর্শনের মৃত্যু হয় সে গল্পই সিনেমাটিতে তুলে ধরা হবে। আইরিনের অন্য ছবিগুলো থেকে একেবারেই আলাদা গল্পের এটি। বিষয়টি নিয়ে এ নায়িকা বলেন, অনেক দিন ধরেই কাজ করছি না করোনা পরিস্থিতির কারণে। তবে এবার গল্প ও চরিত্র অনেক বেশি পছন্দ হয়ে যাওয়ায় কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। এমন গল্পে আগে কাজ করিনি। ব্যতিক্রমী এ গল্পের নায়িকা হতে যাওয়ায় ভালো লাগা কাজ করছে। ছবিটির গল্প প্রসঙ্গে আইরিন বলেন, বাংলাদেশের দর্শকরা এর আগে এমন গল্পের সিনেমা দেখেনি। গল্পটি এতটাই ভালো লেগেছে যে, আমরা আমাদের সমস্ত শিল্পীসত্তা দিয়ে কাজটি করবো। জানা গেছে, এ ছবিটির শুটিং ঈদের পর পরই হওয়ার কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতি ও লকডাউনের ফলে কাজটি পেছাতে হয়েছে। তবে পরিস্থিতি স্বাভাবিক হলেই এর কাজ শুরু হবে। টানা ছবিটির শুটিং করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর