× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

ক্ষমা চাইলেন শাওন

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৮ জুলাই ২০২১, বুধবার

জনপ্রিয় অভিনেত্রী মেহের আফরোজ শাওন। অভিনয়ের পাশাপাশি কণ্ঠশিল্পী হিসেবেও তিনি সমাদৃত। ঈদ উপলক্ষে তার কণ্ঠে হাছন রাজার ‘নিশা লাগিলোরে’ গানটি প্রকাশিত হয়েছে। দ্বৈত এ গানে তিনি কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে। গানটির সংগীত পরিচালনা করেন ব্যান্ড তারকা পার্থ বড়ুয়া। এরইমধ্যে গানটি দর্শক-শ্রোতাদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। এরআগে গেল বছর শাওন ও চঞ্চল একসঙ্গে ‘সর্বত মঙ্গল রাঁধে’ গানটি গেয়েছিলেন। তাদের কণ্ঠে গানটি নতুন করে আলোচনায় আসে এবং দারুণ শ্রোতাপ্রিয় হয়।
এদিকে সম্প্রতি শাওন সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে সকল বিশেষ শিশুদের কাছে এবং তাদের মা-বাবার কাছে ক্ষমা চান। তিনি বলেন, বাংলাদেশ মিডিয়া জগতের একজন অভিনয়শিল্পী, পরিচালক এবং প্রযোজক হিসেবে সম্প্রতি প্রচারিত সিএমভি প্রযোজিত এবং নগদ নিবেদিত, রুবেল হাসান পরিচালিত ‘ঘটনা সত্য’ নামক অসংবেদনশীল নাটকটির জন্য আমার পরিচিত-অপরিচিত সকল বিশেষ শিশুদের কাছে এবং তাদের মা-বাবার কাছে হাত জোড় করে ক্ষমা চাচ্ছি। শিল্পী হওয়া তো দূরের কথা, ভিউ আর ফলোয়ারের পেছনে দৌড়াতে দৌড়াতে আমরা বোধহয় মানুষও হতে পারলাম না। প্রসঙ্গত, ‘ঘটনা সত্য’ নাটকটিতে অভিনয় করেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
শেখ আকতার আলী
২৮ জুলাই ২০২১, বুধবার, ৫:১৫

শাওন ক্ষমা চেয়ে, নিজেকে আদর্শ বাদি হিসাবে পরিচিত করতে পেরেছে বলে আমার বিশ্বাস । শাওন আপনি অনেক অনেক ভাল থাকবেন।

অন্যান্য খবর