× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

নাটকের প্রিভিউ চান মেহজাবীন

বিনোদন

এন আই বুলবুল
২৮ জুলাই ২০২১, বুধবার

আমার কাছের মানুষরা জানেন বাস্তবে আমি কেমন। গল্পের প্রয়োজনে নানা রকম চরিত্রে কাজ করতে হয়। যেটা ‘চাপাবাজ’ নাটকে করতে হয়েছে। তবে বাস্তব জীবনে আমি চুপচাপ থাকতে পছন্দ করি। নিজেকে নিয়ে এভাবেই কথাগুলো বলছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ঈদের জন্য এ অভিনেত্রী প্রায় ১২টি নাটকে অভিনয় করেছেন। এরমধ্যে ‘শনির দশা’, ‘চিরকাল আজ’, ‘পুনঃজন্ম’, ‘যদি কোনোদিন’, ‘দ্বিতীয় সূচনা’, মি. অ্যান্ড মিসেস চাপাবাজ’- নাটকগুলোর জন্য দর্শকের কাছে বেশ প্রশংসা পাচ্ছেন বলে জানান। ‘মি.অ্যান্ড মিসেস চাপাবাজ’ নাটকে মেহজাবীন চাপাবাজ চরিত্রে অভিনয় করেন।
এটি পরিচালনা করেছেন রুবেল হাসান। এতে অভিনেত্রী জুটি বাঁধেন জনপ্রিয় অভিনেতা অপূর্বর সঙ্গে। এদিকে তার অভিনীত ‘ঘটনা সত্য’ নাটকটি সম্প্রতি বেশ সমালোচনার মুখে পড়েছে। কারণ নাটকের শেষের দিকে বলার চেষ্টা করা হয়েছে বিশেষ কিংবা অটিজম শিশু পাপের ফল! আর এ কারণেই দর্শক থেকে শুরু করে অনেক শিল্পীও নাটকটির এমন বার্তার সমালোচনা করছেন। সমালোচনার মুখে এরইমধ্যে নাটকটি নামিয়ে নেয়া হয়েছে ইউটিউব থেকে। এরজন্য মেহজাবীন ক্ষমাও চেয়েছেন। তার ভাষ্য- যখন নাটকের সমালোচনা শুরু হয় তখন পুরো টিম নাটকটি ইউটিউব থেকে সরিয়ে ফেলার সিদ্ধান্ত নেয়। এ ছাড়া এর জন্য আমি ব্যক্তিগতভাবেও দর্শক ও আমার ভক্তদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। এটা অনিচ্ছাকৃতভাবেই হয়েছে। ভবিষ্যতে আর এমনটা হবে না। এই অভিনেত্রী আরও বলেন, আমাদের নাটকের প্রিভিউ হয় না। যদি প্রিভিউ হতো তাহলে এমন ঘটনা ঘটতো না এবং সমালোচনাও হতো না। আমি আশা করবো কর্তৃপক্ষ আগামীতে নাটকের প্রিভিউ করেই তা চ্যানেলে অথবা ইউটিউবে দেবেন। এদিকে এবারের ঈদ বেশ ভালো কেটেছে বলেও জানান এ অভিনেত্রী। তবে লকডাউনে এখন তিনি ঘরবন্দি হয়ে আছেন। চলতি সময়টা কীভাবে কাটছে? উত্তরে মেহজাবীন বলেন, লকডাউনে আমাদের শুটিং বন্ধ আছে। তাই কবে কাজ শুরু করবো এখনো বলতে পারছি না। তবে এই সময়টা একেবারে বসে নেই। হাতে বেশকিছু স্ক্রিপ্ট আছে। সেগুলো পড়ছি। এরমধ্যে থেকে লকডাউনের পর কিছু কাজ করার সিদ্ধান্ত নেবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর