× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ সফর ১৪৪৩ হিঃ

করোনার ধাক্কায় পেছালো লঙ্কা ভারত ম্যাচ

খেলা

স্পোর্টস ডেস্ক
২৮ জুলাই ২০২১, বুধবার

শ্রীলঙ্কা সফরে থাকা ভারতীয় দলের ক্যাম্পে হানা দিয়েছে করোনাভাইরাস। নিয়মিত কোভিড-১৯ পরীক্ষায় অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়ার শরীরে পাওয়া গেছে করোনার উপস্থিতি। ক্রুনালের করোনা শনাক্ত হওয়ায় স্থগিত হয় মঙ্গলবারের শ্রীলঙ্কা-ভারত দ্বিতীয় টি-টোয়েন্টি। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে স্বাগতিকদের মুখোমুখি হওয়ার কথা ছিল ভারতের। ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) জানিয়েছে, একদিন পিছিয়ে দ্বিতীয় টি-টোয়েন্টি মাঠে গড়াবে আজ। সূচি অনুযায়ী সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি হওয়ার কথা বৃহস্পতিবার। সেক্ষেত্রে টানা দুই দিন ম্যাচ খেলবে ভারত ও শ্রীলঙ্কান ক্রিকেটারদের। শ্রীলঙ্কা সফরে ওয়ানডে সিরিজ জিতেছে ভারত।
জয় দিয়ে টি-টোয়েন্টি সিরিজ শুরু করেছে সফরকারীরা। প্রথম টি-টোয়েন্টিতে ৩৮ রানে জেতে শিখর ধাওয়ানের ভারত।
সিরিজের মাঝপথে করোনার সংক্রমণের ঘটনা ঘটেছে এর আগেও। সবশেষ ওয়েস্ট ইন্ডিজ-অস্ট্রেলিয়া ওয়ানডে সিরিজ চলাকালীন এক জন কোভিড-১৯ পজেটিভ হলে স্থগিত হয় ম্যাচ। পরে সেই ম্যাচটি মাঠে গড়ায় দু’দিন পর। ভারতীয় দলে করোনার সংক্রমণ নতুন নয়। ইংল্যান্ডে অবস্থান করা ভারতের টেস্ট দলের একাধিক ক্রিকেটার ও কোচ কোভিড-১৯ এ আক্রান্ত হন। দুই কিপার-ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা ও ঋষভ পন্ত, স্ট্যান্ডবাই ওপেনার অভিমন্যু ইশ্বরন এবং বোলিং কোচ ভরত অরুন ও একজন ট্রেনিং সহকারী করোনায় আক্রান্ত হয়েছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর