× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

নারায়ণগঞ্জে করোনায় আরও ৩ জনের মৃত্যু

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে
২৮ জুলাই ২০২১, বুধবার

মরণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে নারায়ণগঞ্জে। গত ২৪ ঘণ্টায় জেলায় আরও ৩ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন বন্দর, একজন সদর ও একজন সোনারগাঁওয়ের বাসিন্দা। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ২৫৩ জনে। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৭৩৮ জনের। এতে আক্রান্ত হয়েছে ২১৪ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৮ হাজার ৬৫০ জনে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৫ হাজার ৪১০ জন।
মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৩২ হাজার ৪৩৫ জনের। গতকাল সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য নিশ্চিত করেছেন। জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১২৫ জন ও আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৭৭৯ জন।
সদরে মারা গেছেন ৪৮ জন ও আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৮৭৪ জন, বন্দরে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৬৮০ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৫ জন ও আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২২৩ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৪৭ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৮৭৬ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ২১৮ জন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর