× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১২ সফর ১৪৪৩ হিঃ

মৌলভীবাজারে ৭ জনের মৃত্যু আক্রান্ত ১০৬ জন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে
২৮ জুলাই ২০২১, বুধবার

প্রবাসী ও পর্যটন অধ্যুষিত সীমান্তবর্তী মৌলভীবাজার জেলায় প্রতিদিনই বাড়ছে করোনায় আক্রান্ত ও মৃতের পরিসংখ্যান। গেল ২৪ ঘণ্টায় মৌলভীবাজারে করোনা শনাক্ত হয়েছে ১০৬ জনের। করোনায় আক্রান্ত হয়ে ২ জন ও উপসর্গ নিয়ে ৫ জনসহ মোট ৭ জনের মৃত্যু হয়েছে। মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালের করোনা ইউনিটে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ৫ জন। তারা হলেন-রাহিয়া বেগম (৫৫), দুদবাজ বেগম (৭৫), রায়বুন বিবি (৯০), মালেকা বেগম (২৭), আসমা বেগম (৫৮)। তাদের মৃত্যু নিশ্চিত করেছেন হাসপাতালের আরএমও ডা. ফয়ছল জামান। অপরদিকে সদর উপজেলার বাহারমর্দনে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন তৈয়ব মিয়া (৬৫) ও কুলাউড়ায় শামছুজ্জামান বাবুল (৭৩) করোনায় মৃত্যুবরণ করেন। গতকাল জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে মৌলভীবাজারের জেলার ২৫৩ জনের নমুনা পরীক্ষা পাঠালে ১০৬ জনের করোনা শনাক্ত হয়।
শনাক্তের হার ৪১ দশমিক ৯ শতাংশ। নতুন শনাক্ত ১০৬ জনের মধ্যে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালের ১০ জন, জুড়ীর ২৭ জন, শ্রীমঙ্গলের ৩০ জন, কুলাউড়ার ১৪ জন, কমলগঞ্জে ১৯ জন, বড়লেখায় ৩ জন ও রাজনগরে ৩ জন। এ পর্যন্ত জেলায় ৪,৮৮২ জনের শরীরে করোনা শনাক্ত হয়। সুস্থ হয়েছেন ৩,৪৮২ জন। হাসপাতালের করোনা ইউনিটে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৬৯ জন। সরকারি হিসেবে করোনায় আক্রান্ত হয়ে জেলায় মৃত্যুবরণ করেন ৫৩ জন। তবে বেসরকারি হিসাবে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৮৪ জন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর