× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

রায়পুরায় পৈতৃক সম্পত্তি রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন

বাংলারজমিন

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি
২৮ জুলাই ২০২১, বুধবার

নরসিংদীর রায়পুরার বাঁশগাড়ীতে প্রতিপক্ষ সন্ত্রাসীদের হাত থেকে স্বামীর পৈত্রিক সম্পত্তি রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবারের ওমর খাঁ’র স্ত্রী শারমিন আক্তার। গতকাল দুপুরে উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের বালুয়াকান্দি গ্রামে নিজ বাড়িতে শারমিন আক্তার এই সংবাদ সম্মেলন করেন। লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার শ্বশুরের ক্রয়কৃত ৩ গণ্ডা সম্পত্তি ভোগ দখল করে আসছি প্রায় ২ বছর ধরে। কিন্তু প্রতিপক্ষের লোকজন সন্ত্রাসী বাহিনী দিয়ে আমার স্বামীর পৈতৃক সম্পত্তি জোরপূর্বক দখল করার জন্য বিভিন্নভাবে পাঁয়তারা চালাচ্ছে। একই এলাকার প্রতিবেশী মো. রুপ মিয়ার ছেলে নূর আলম, হানিফা ও তার ছেলে নজরুলসহ আরও কয়েকজন ভাড়া করা সন্ত্রাসী বাহিনী নিয়ে এই ৩ গণ্ডা সম্পত্তি দখল করতে আসে। এ সময় বৈধ কাগজপত্র নিয়ে প্রতিবাদ করলে তারা আমাদের ওপর হামলা চালিয়ে জোরপূর্বক ওই জমিতে ঘর নির্মাণের চেষ্টা করেন। এক পর্যায়ে তারা আমাদের প্রাণে মেরে ফেলার হুমকি দেন। যেকোনো উপায়ে ওই জমি দখল করবে বলেও জানান।
এ ব্যাপারে বাঁশগাড়ী পুলিশ ফাঁড়িতে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসার আগেই তারা সন্ত্রাসী বাহিনী নিয়ে দ্রুত পালিয়ে যায়। সংবাদ সম্মেলনের মাধ্যমে ওই ঘটনার সঙ্গে জড়িতদের বিচারের দাবিতে স্থানীয় প্রশাসন ও সরকারের নিকট অনুরোধ করেন ভুক্তভোগী ওমর খাঁ’র স্ত্রী শারমিন আক্তার। প্রশাসন দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ না নিলে রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করছেন তিনি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ভুক্তভোগী পরিবারের মো. রমজান আলী খাঁ, মো. আলী খাঁ, ওমর খাঁ, জোহরা বেগমসহ আরও অনেকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর