× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

কুমিল্লায় চিকিৎসক পেটানোর ঘটনায় গ্রেপ্তার ৩

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে
২৮ জুলাই ২০২১, বুধবার

কুমিল্লায় একটি বেসরকারি হাসপাতালের চিকিৎসক ডা. তানভীর আকবরের ওপর হামলার ঘটনায় ৩ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ঢাকা ও কুমিল্লার বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার বিকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। জানা গেছে, নগরীর নোয়াগাঁও এলাকার করোনা রোগী এমএ হোসাইনকে নিয়ে গত রোববার রাতে তার ৩ ছেলে ও স্বজনরা জেলার আদর্শ সদর উপজেলার দুর্গাপুর এলাকার মনিপাল এএফসি হাসপাতালে যান। এ সময় দায়িত্বে থাকা ডা. তানভীর আকবর ওই রোগীর সঙ্গে থাকা কুমিল্লা সদর হাসপাতালের ছাড়পত্র দেখে রোগীকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল অথবা ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। ডা. তানভীর আকবর জানান, রোগী কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য পরামর্শ দিলে রোগীর সঙ্গে থাকা লোকজন অতর্কিতে তার ওপর হামলা চালায় এবং এলোপাতাড়ি কিল-ঘুষি, লাথি মেরে ও শরীরে বাঁশ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় গলা চেপে শ্বাসরুদ্ধ করে তাকে হত্যার চেষ্টা করে। হামলাকারীরা হাসপাতালের আসবাবপত্র ও জরুরি চিকিৎসা কাজে ব্যবহৃত যন্ত্রপাতি এবং সামনের গ্লাসডোর ভাঙচুরপূর্বক ৫ লাখ টাকার ক্ষতি সাধন করে ও হাসপাতালের একসেট অক্সিজেন সিলিন্ডার (মিটারসহ) নিয়ে যায়।
এ ঘটনায় ডা. তানভীর আকবর বাদী হয়ে গত সোমবার মোজাম্মেল হোসাইন অয়ন (৩২), আব্দুল্লাহ আল-মামুন অনন্ত (২৫) ও আব্দুল কাদের অনিকের (২২) নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪-৫ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন। কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণধর জানান, মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে কুমিল্লা ও ঢাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতের ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর