× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীর কান কর্তন

বাংলারজমিন

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
২৮ জুলাই ২০২১, বুধবার

পাওনা ৮০ হাজার টাকা চাইতে গিয়ে দেনাদারদের হামলায় কান হারালেন ব্যবসায়ী কবির মিয়া (৩৩)। কবিরের বাড়ি অরূয়াইলে। আর হামলাকারী খাইরুল (৩৭) ও দ্বীন ইসলাম (৪২) গংরা কবিরের প্রতিবেশী। গত শনিবার রাতে খাইরুলদের বাড়িতেই এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় গত সোমবার রাতে কবিরের চাচা আবু তাহের বাদী হয়ে সরাইল থানায় একটি মামলা করেছেন। আহত কবির ও তার পরিবার জানায়, হামলাকারী খাইরুল ও দ্বীন ইসলাম তার প্রতিবেশী। অরূয়াইল বাজারে কবির ক্রোকারিজের মালিক কবির মিয়া। খাইরুল ঘুরে ফিরে তৈরি কাপড় বিক্রয়ের ব্যবসা করে।
মাঝে মধ্যে কবিরের কাছ থেকে টাকা ধার নেয়। আবার ফেরতও দেন। গত এক মাস আগে কবিরের কাছ থেকে ৮০ হাজার টাকা কর্জ নিয়েছে খাইরুল। চাইলেই বলে দিয়ে দিবো। এভাবেই ঘুরাচ্ছেন কবিরকে। গত রোববার দিনের বেলা কবিরকে বলেছে রাতে বাড়িতে গিয়ে টাকা আনতে। কবির রাতে দোকান বন্ধ করে খাইরুলদের বাড়িতে যায়। টাকা না দিয়ে উল্টো সময় চেয়ে কবিরকে ধমকাতে থাকে খাইরুল। এ সময় দা নিয়ে দুই ভাইসহ ৩-৪ জন কবিরের ওপর হামলা চালায়। প্রথমে কোপ দিয়ে দুই পা আহত করে। পরে পেট। সবশেষে একটি ছুরা দিয়ে কবিরের বাম কানের লতি ও গলায় কোপ দেয়। আহত কবিরকে রাতেই ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেয়া হয়। অবস্থা খারাপ দেখে রেফার্ড করা হয় ঢাকা মেডিকেলে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আছে। অরূয়াইলের দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তা এস আই মো. মিজানুর রহমান বলেন, ঘটনাটি শুনেছি। অভিযোগ জমা হয়েছে। মামলা নথিভুক্ত হবে। অভিযুক্তরা এলাকা ছেড়ে পালিয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর