× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

নোয়াখালীতে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে
২৮ জুলাই ২০২১, বুধবার

নোয়াখালীর দুই শতাধিক সাংবাদিককে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী দিলেন বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু। গতকাল দুপুরে নোয়াখালী প্রেস ক্লাবের শহীদ উদ্দিন ইস্কান্দার কচি মিলনায়তনে প্রেস ক্লাবের সভাপতি বখতিয়ার সিকদারের সভাপতিত্বে এক মতবিনিময় সভা শেষে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা জিটু সাংবাদিকদের হাতে মাস্ক, হ্যান্ডস্যানিটাইজার, পিপিইসহ বিভিন্ন ধরনের স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী তুলে দেন। করোনার এই সংকটকালীন সময়ে তিনি সবসময় সাংবাদিকদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য, এফবিসিসিআই’র স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান, টেলি লিংক গ্রুপের চেয়ারম্যান, দৈনিক গণকণ্ঠ, দৈনিক বাংলার সম্পাদক ও প্রকাশক মো, নিজাম উদ্দিন জিটু বলেন, মহামারি করোনাকালেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে। দেশের অর্থনীতিও এগিয়ে যাচ্ছে। বর্তমানে বাংলাদেশ বিশ্বের দরবারে একটি রোল মডেল। দেশের অর্থনৈতিক মুক্তির পাশাপাশি নিজের পায়ে দাঁড়ানোর যোগ্যতা অর্জন করেছে বাংলাদেশ। বর্তমানে বৈদেশিক রেমিটেন্সও অতীতের যেকোন সময়ের চেয়ে বেশি।
নোয়াখালী প্রেস ক্লাবের সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক বখতিয়ার সিকদারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, দৈনিক মানবজমিন’র নোয়াখালীস্থ স্টাফ রিপোর্টার নাসির উদ্দিন বাদল, সাংবাদিক আমিরুল ইসলাম হারুন, আকাশ মো. জসিম, এমবি আলম, মো. তাজুল ইসলাম মানিক, আকবর হোসেন সোহাগ, আবু নাসের মনজু, মোজাম্মেল কামাল প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর