× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

রংপুরে ১২৩টি যানবাহনের বিরুদ্ধে মামলা, ৪ লাখ টাকা জরিমানা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে
২৮ জুলাই ২০২১, বুধবার

বিধি বহির্ভূতভাবে যানবাহন চলাচল করায় রংপুরে ১২৩টি যানবাহনের বিরুদ্ধে মামলা করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ। এতে জরিমানা করা হয়েছে ৪ লাখ টাকা। গতকাল মঙ্গলবার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ফারুক আহমেদ জানান, কঠোর লকডাউনের চতুর্থ দিনে মেট্রো পুলিশের ৬ থানা, ট্রাফিক বিভাগ ও ডিবির ২৫টি টহল টিম এবং ২০টি চেকপোস্ট যানবাহনের চলাচল নিয়ন্ত্রণের লক্ষ্যে নগরীর গুরুত্বপূর্ণ প্রবেশদ্বার, সড়ক ও স্থানে নিরবচ্ছিন্নভাবে কাজ করছে। করোনা সংক্রমণ প্রতিরোধে রংপুর মহানগর এলাকায় যানবাহনের অযাচিত ও অপ্রয়োজনীয় চলাচল নিয়ন্ত্রণে ৬ থানা ও ট্রাফিক বিভাগ বিধি-বহির্ভূতভাবে চলাচলরত বিভিন্ন যানবাহনের বিরুদ্ধে সড়ক পরিবহন আইনে ১২৩টি মামলা দায়ের করে। আটক করা হয়েছে ১২টি যানবাহন এবং জরিমানা করা হয়েছে ৩ লাখ ৯৯ হাজার ৫শ’ টাকা।
এছাড়াও রংপুর মেট্রোপলিটন পুলিশের ৬ থানা, ট্রাফিক ও ডিবি কর্তৃক জেলা প্রশাসন, সেনাবাহিনীর টহল দল, র‌্যাব টহল দল এবং বিজিবি টহল দল যৌথভাবে রংপুর মেট্রোপলিটন এলাকায় লকডাউনের বিধিনিষেধ বাস্তবায়নে মোট ১২টি মোবাইল কোর্ট পরিচালনা করে। এতে মোট ৫ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর