× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনায় ১৮ জনের মৃত্যু

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে
২৮ জুলাই ২০২১, বুধবার

চট্টগ্রামে করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করেছে। সর্বশেষ ২৪ ঘণ্টায় এই মরণঘাতী ভাইরাসে ১৮ জনের মৃত্যু হয়েছে। আর এই সময়ে নতুন করে ১ হাজার ৩১০ জনের শরীরে ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এটি বন্দরনগরীতে একদিনে সর্বোচ্চ মৃত্যু ও শনাক্তের রেকর্ড। মঙ্গলবার চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এই তথ্য জানা গেছে।
প্রতিবেদন অনুযায়ী, সর্বশেষ ২৪ ঘণ্টায় চট্টগ্রামের ৯টি ও কক্সবাজারের একটি ল্যাবে তিন হাজার ৩৮৯ জনের নমুনা পরীক্ষায় এই ১৩১০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে নগরের ৮৩৩ জন এবং মফস্বলের ৪৭৭ জন। এর আগে ২০শে জুলাই চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে সর্বোচ্চ ১৫ জনের মৃত্যু হয়।
তার আগে ১৪ই জুলাই সর্বোচ্চ শনাক্ত হয়েছিল ১ হাজার ৩ জন। এদিকে, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় মৃত ১৮ জনের মধ্যে সাতজন নগরের বাসিন্দা। বাকি ১১ জন নগরের বাইরের বাসিন্দা।
এ নিয়ে চট্টগ্রামে মোট ৭৭ হাজার ৫২১ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। মোট শনাক্তদের মধ্যে চট্টগ্রাম নগরের ৫৮ হাজার ৩২৩ জন। আর জেলার বিভিন্ন উপজেলার ১৯ হাজার ১৯৮ জন। আর এ পর্যন্ত মোট ৯১৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৫৫৪ জন চট্টগ্রাম নগরের। আর বাকি ৩৬১ জন মফস্বলের বাসিন্দা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর