× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

মনোহরদীতে কলেজছাত্রকে পিটিয়ে হত্যা

বাংলারজমিন

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি
২৮ জুলাই ২০২১, বুধবার

নরসিংদীর মনোহরদীতে শ্রাবণ মিয়া (১৯) নামে এক কলেজছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার দিবাগত রাতে উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নের কামাল আলগী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল সকালে হৃদয় এবং মৃদুল নামে ২ জনকে আটক করেছে পুলিশ। নিহত শ্রাবণ কামাল আলগী গ্রামের নজরুল ইসলামের ছেলে। সে শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। নিহতের পরিবার ও পুলিশ জানায়, গত রোববার কাপাসিয়া উপজেলার সনমানিয়া গ্রামের আসাদ মিয়ার ছেলে হৃদয় মিয়ার নেতৃত্বে ৭০-৮০ জন যুবক শীতলক্ষ্যা নদীতে ভ্রমণের প্রস্তুতি নেন। নৌকায় ওঠার আগে শিবপুর উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বেশ কয়েকজনকে নগদ টাকা জরিমানা করা হয়। পরে কামার আলগী এলাকার ইয়াছিন ও বায়েজিদ ভ্রমণের চাঁদা এবং জরিমানার টাকা ফেরত চান হৃদয়ের কাছে।
টাকা ফেরত দিতে অপারগতা জানান হৃদয়। বিষয়টি শ্রাবণকে জানানো হলে হৃদয়ের সঙ্গে যোগাযোগ করা হয়। পরে সোমবার রাতে শ্রাবণ স্থানীয় একদুয়ারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন জুয়েলের দোকানের সামনে গেলে পূর্ব থেকে ওত পেতে থাকা হৃদয় ও মৃদুল তাদের সঙ্গীয় দলবল নিয়ে শ্রাবণের ওপর হামলা করে। এতে গুরুতর আহত হলে পরে শ্রাবণ মারা যান। মনোহরদী থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোহাম্মদ আনিচুর রহমান বলেন, এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর