× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১২ সফর ১৪৪৩ হিঃ

ল’এসোসিয়েশন অব বাংলাদেশের কমিটি ঘোষণা

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
২৮ জুলাই ২০২১, বুধবার

আইন বিষয়ক সেচ্ছাসেবী ও অলাভজনক সংগঠন ‘ল’ এসোসিয়েশন অব বাংলাদেশের (ল্যাব) ৪৫ সদস্যের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে মোহাম্মদ শরিফুল হক তুমুল ও  হাসনাত জাহান। সিনিয়র সহসভাপতি পদে রয়েছেন লুৎফর রহমান শাওন। সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন মোহাম্মদ সাইফুল ইসলাম। গত মঙ্গলবার সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য মিজানুর রহমান ও মারিয়াম জামিলা আগামী দুই বছরের জন্য এই কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সরদার আল নাহিয়ান, আসফিয়া করিম, আশফাক-উল-হক নিলয়, আজিজুর রহমান খান বুলবুল, মঞ্জুর হোসাইন সুমন, মোঃ শাহাদাত হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম তুষার, মোঃ আমজাদ হোসেন, নাজমুল শাকিব নূমেরী, বিল্লাল হাসান, সাদিয়া জান্নাত, মোঃ সাইফুর রহমান, খন্দকার শামীম, আইফুল ইসলাম জাহিদ,তানভীর আহমেদ। সহ-সাংগঠনিক সম্পাদক আশিকুজ্জামান মুনান হাজরা, ইফাত মোহাম্মদ জিহান, মোঃ হিমায়েত মোল্যা, মোঃ সালমান বাসার, মোঃ মোহতেশাম সায়াদ, মোঃ সজীব হাওলাদার, মোঃ আবুল বশর রাজু, রাজবীর বনিক, মোঃ এরশাদ আলী, দপ্তর সম্পাদক মোঃ রিপন ফকির, সহ-দপ্তর সম্পাদক হাবিবুল্লাহ ছানজু, আফরিন শিলা, অর্থ সম্পাদক আরিফুল আলম আশিক, প্রচার সম্পাদকআবু তালহা, সহ-প্রচার সম্পাদক–মোঃ নাভিদ আলম, আইন সম্পাদক-মোঃ নুরজ্জামান আব্দুল রব, সহ-আইন সম্পাদক সৈয়দ নাছিমুল গনি মনন, নারী ও শিশু সম্পাদক মনিকা মজুমদার, সাংস্কৃতিক সম্পাদক তাহমৃদুল হামিদ চৌধুরী, সহ-সাংস্কৃতিক সম্পাদক তামজিদুল ইসলাম, সমাজসেবা সম্পাদক মোঃ আরমান হোসেন শান্ত, সহ-সমাজসেবা সম্পাদক মোঃ মেহেদী হাসান,মুর্শিদা নাহার আলভি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ ইলিয়াস মিয়া, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক বিজন কুমার সরকার জয়, সহ-ত্রাণ ও দুর্যোগ সম্পাদক -মোঃ রেদওয়ান হোসেন।

এর আগে আহ্বায়ক কমিটির তত্ত্বাবধানে দেশের ৩৭টি জেলা, ২৫টি পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়, ১২টি ল কলেজসহ ৪টি মহানগর কমিটি গঠন করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর