× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ
আলাপন

অনেক বেশি মিস করি - বিপাশা কবির

বিনোদন

মাজহারুল তামিম
২৮ জুলাই ২০২১, বুধবার

লাক্স তারকা বিপাশা কবির। ২০১২ সালে 'ভালোবাসার রঙ' ছবির আইটেম গানে অংশ নিয়ে রুপালি পর্দায় যাত্রা শুরু করেন। এরপর অনেক ছবিতে আইটেম গানে পারফর্ম করে আলোচনায় আসেন বিপাশা। বর্তমানে চলচ্চিত্রের প্রধান নায়িকা হিসেবে কাজ করেছেন তিনি। তার হাতে রয়েছে বেশ কিছু সিনেমা। এই মুহূর্তে করোনা পরিস্থিতিতে তো ঘরবন্দি রয়েছেন। কেমন আছেন? সময়টা কীভাবে পার করছেন? বিপাশা কবির বলেন, খুব একটা ভালো না। বোরিং সময় যাচ্ছে।
তবে যেভাবে মানুষ মারা যাচ্ছে। এই সময়ে বাসায় না থাকলেই নয়। নিজেকে তো নিরাপদ রাখতে হবে। আর বাসাতে সময় যাচ্ছে, টুকটাক রান্না করি। ঘর গোছাই। আগে কিছুই করতাম না। এছাড়া সিনেমা দেখা হয়। করোনার পরিস্থিতির কারণে তো বার বার সিনেমার কাজ পিছিয়ে যাচ্ছে? এ নায়িকা বলেন, হ্যাঁ। যখনই কাজ শুরু করি তখনই লকডাউন দিয়ে দিচ্ছে। তারপরও দুইটা সিনেমার কাজ মোটামোটি শেষ হয়ে গেছে। এর মধ্যে 'পরাণে পরাণ বান্ধিয়া'র ট্রেলার শাপলা মিডিয়ার ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে। আরও দুটি সিনেমার কাজ বাকি আছে। কিন্তু এখন তো লকডাউনের কারণে ঘরে বসা। কোনো কাজ করতে পারছি না। প্রেক্ষাগৃহে সিনেমা মুক্তি দেয়া সম্ভব হচ্ছে না। আগে সিনেমা মুক্তি দেয়া কেন্দ্র করে একটা উৎসব বিরাজ করতো। সেই দিন মিস করেন কিনা? বিপাশা কবির বলেন, অনেক বেশি মিস করি। খারাপ লাগে আসলে। কারণ, হল থেকেই আমার জন্ম। হলেই সবসময় ছবি মুক্তি হয়েছে। দর্শক সাড়া সামসামনি দেখার মধ্যে একটা আনন্দ আছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর