× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

তিনবার বিয়ে ভাঙলেও প্রেমে আস্থা হারাননি শ্রাবন্তী

বিনোদন

বিনোদন ডেস্ক
২৮ জুলাই ২০২১, বুধবার

নতুন করে বাঁচার রসদ খুঁজছেন শ্রাবন্তী! নায়িকার ব্যক্তিগত জীবন চড়াই-উতরাইয়ে ভরপুর। গত কয়েকমাস ধরেই তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে এক ছাদের তলায় থাকেন না শ্রাবন্তী। রোশান সংসার করতে আগ্রহী হলেও কোনওভাবেই এই দাম্পত্য সম্পর্ক টিকিয়ে রাখতে চান না অভিনেত্রী। এর মাঝেই শ্রাবন্তীর নতুন প্রেমের জল্পনা চরমে। যদিও সেটা নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি এই টলি নায়িকা। তবে টলিগঞ্জে কান পাতলেই শোনা যাচ্ছে, শ্রাবন্তীর জীবনে ফের বসন্ত এসে গেছে। হ্যাঁ, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে তার প্রেমের বিষয়টি এখন টলিপাড়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে। রোশানের সঙ্গে মনের দূরত্ব তৈরি হওয়ার পর গত ৯ মাস যাবত এক ছাদের তলাতেও থাকেন না শ্রাবন্তী।
এই সময়কালে বারবার ইঙ্গিতবাহী বার্তা সোশ্যাল মিডিয়া পোস্ট করেন এই লাস্যময়ী নায়িকা। এবারও তার ব্যতিক্রম হল না। সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর বার্তা, জীবনে একটা মাত্রই খুশি রয়েছে, তুমি ভালোবাসবে এবং কেউ তোমাকে ভালোবাসবে। শ্রাবন্তীর ভাঙা সম্পর্কের কথা কারও অজানা নয়। রাজীব বিশ্বাসের সঙ্গে খুব অল্প বয়সেই বিয়ে করেছিলেন, তবে সুখের ছিল সেই সম্পর্ক তেমনটা বলা যাবে না। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে আইনি বিচ্ছেদ হয় দুজনের। সেই বছরই মডেল কিষাণ বিরাজকে বিয়ে করেন নায়িকা। কিন্তু এক বছর পরেই আলাদা হয় এই জুটির পথ। অবশেষে ২০১৯ সালের জানুয়ারি মাসে আইনি বিচ্ছেদ হয় দুজনের। এর মাস কয়েকের মধ্যেই রোশান সিং-কে বিয়ে করেন শ্রাবন্তী। এখন শোনা যাচ্ছে, একদম নতুন করে জীবন শুরু করতে চান অভিনেত্রী। সেই পথের সঙ্গী হিসাবে ইতিমধ্যেই অভিরূপ নাগ চৌধুরী বলে এক ব্যবসায়ীকে বেছে নিয়েছেন তিনি। রোশান-শ্রাবন্তীর আইনি বিচ্ছেদ হবে কিনা সেই দিকেই নজর সকলের। এই জুটির মামলার পরবর্তী শুনানির দিন ধার্য রয়েছে ২১ আগস্ট।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Sohel shaikh
২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ৪:১২

একটা মেয়ে কি তিন টে বিয়ে করতে পারেন তবে তাদের কি বলা হয়

অন্যান্য খবর