× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

কঙ্গনাকে গ্রেপ্তারির হুঁশিয়ারি

বিনোদন

বিনোদন ডেস্ক
২৮ জুলাই ২০২১, বুধবার

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতকে গ্রেপ্তারির হুঁশিয়ারি দিল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত। জাভেদ আখতারের দায়ের করা মানহানির মামলায় এখনও পর্যন্ত একবারও শুনানির সময় আদালতে হাজিরা দেননি তিনি। মঙ্গলবারও ছিল শুনানির দিন। এদিনও তার ব্যতিক্রম হয়নি। এই পরিস্থিতিতে আগামী শুনানির দিনও তিনি উপস্থিত না হলে তার নামে জামিনযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করার কথা জানান আদালত। আন্ধেরিতে ম্যাজিস্ট্র্রেটের সামনে এদিনের শুনানিতে কঙ্গনার আইনজীবী জানিয়ে দেন, কঙ্গনা এই মুহূর্তে দেশে নেই। তাই তার পক্ষে আদালতে হাজিরা দেওয়া সম্ভব হচ্ছে না। তিনি এদিনের জন্য অব্যাহতি চাইছেন।
এই আবেদনের প্রতিবাদ করে জাভেদ আখতারের আইনজীবী জয় ভরদ্বাজ বলেন, কঙ্গনা এখনও পর্যন্ত হাজিরার জন্য না আসায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হোক। দুই পক্ষের বক্তব্য শোনার পরে ম্যাজিস্ট্রেট আর আর খান কঙ্গনাকে আজকের জন্য অব্যাহতি দিলেন। সেই সঙ্গে তিনি জানিয়ে দেন, আগামী শুনানিতেও যদি কঙ্গনা হাজিরা না দেন তাহলে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হবে। উল্লেখ্য, গত বছরের নভেম্বরেই কঙ্গনা রানাউতের বিরুদ্ধে ৪৯৯ ও ৫০০ ধারায় মানহানির মামলা দায়ের করেছিলেন বলিউডের নামী গীতিকার ও চিত্রনাট্যকার জাভেদ আখতার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর