× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

স্কুলের জন্য ১ কোটি টাকা অনুদান

বিনোদন

বিনোদন ডেস্ক
২৮ জুলাই ২০২১, বুধবার

কাশ্মীরের তুলেইলে এলাকায় একটি জরাজীর্ণ স্কুলের সংস্করণের জন্য ১ কোটি টাকা অনুদান দিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। ওই স্কুলের একটি ব্লকের নাম রাখা হবে অক্ষয়ের বাবা হরি ওম ভাটিয়ার নামে। তারই ভিত্তিপ্রস্তর স্থাপনের একটি ছবি উঠে এসেছেন অক্ষয়ের টুইটার হ্যান্ডেলে। গতকাল স্কুলের ভিত্তিপ্রস্তর স্থাপনের অনুষ্ঠানে অক্ষয় নিজেও ভিডিও কলে উপস্থিত ছিলেন। গোটা অনুষ্ঠানটিই অবশ্য এদিন ভার্চুয়াল মাধ্যমেই অনুষ্ঠিত হয়।  প্রসঙ্গত, গত ১৭ জুন জম্মু-কাশ্মীরে গিয়েছিলেন অক্ষয় কুমার। ওইদিন জম্মু-কাশ্মীরের বান্দিপোরার জেলার একটি বিএসএফের ক্যাম্পে যান অক্ষয়। সেখানে সেনাবাহিনী এবং বিএসএফ জওয়ানদের সঙ্গে সময় কাটাতে গিয়েছিব তাকে। পরে শহিদ জওয়ানদের শ্রদ্ধা জানাতে বিএসএফের তরফে আয়োজিত একটি অনুষ্ঠানেও যোগ দেন অভিনেতা।
ওইদিন তাকে কখনও জওয়ানদের সঙ্গে ভলিবল খেলতে কখনও আবার ভাংরা নাচে অংশ নিতে কখনও বা সেনা জওয়ানদের সঙ্গে পাঞ্জা লড়তে দেখা যায়। সেইসব ছবি উঠে এসেছিল অক্ষয়ের সোশ্যাল মিডিয়ায়। সেসময়ই কাশ্মীরের তুলেইল এলাকায় গিয়ে তার নজরে পড়েছিল ওই জরাজীর্ণ স্কুলটি। তখনই তিনি স্কুলটির সংস্করণের জন্য অনুদানের ইচ্ছা প্রকাশ করেছিলেন। সেইমতোই তৈরি হচ্ছে স্কুলবাড়িটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Choton chakravarti
৩০ জুলাই ২০২১, শুক্রবার, ৪:০৪

Good job sir

অন্যান্য খবর