× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

ফের আলোচনায় দিশা

বিনোদন

বিনোদন ডেস্ক
২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার

বলিউডের ফিটনেস ফ্রিক নায়িকাদের মধ্যে অন্যতম দিশা পাটানি। ঈর্ষণীয় তার ফিগার, যে কোনো পোশাকেই তিনি মানানসই। আর ড্যান্সিং স্কিলও দুর্দান্ত, আবারও তার প্রমাণ মিললো নায়িকার সোশ্যাল মিডিয়ায়। কোরিওগ্রাফার অঙ্কনের সঙ্গে ড্যান্স ফ্লোরে ঝড় তুললেন দিশা। ফুল স্লিভ ওভার সাইজড গাঢ় হলুদ রঙের টি-শার্ট, আর ঢিলা ট্রাউজার পরে পাল্লা দিয়ে নাচলেন তিনি। রিল্যাক্সভাবে ড্যান্স শুরু করলেও নাচের শেষে দেখা গেল তার ফুল অন এনার্জি। এই ভিডিও নিজের ইনস্টাগ্রাম পেজে পোস্ট করে নায়িকা ক্যাপশনে লিখলেন ‘জাস্ট চিলিং’। দিশা পাটানির কোমরের ঠুমকা এবং ড্যান্স মুভস দেখে মুগ্ধ দিশার অনুরাগীরাও।
টাইগার শ্রফ লাভ ইমোজি দিয়েছেন কমেন্ট বক্সে। তিনি সবসময়ই নায়িকার প্রশংসা করেন। প্রকাশ্যে প্রচার না করলেও তারা যে ডেট করেন তা সকলেরই জানা। বোন কৃষ্ণা ‘হট’ লিখে আগুনের ইমোজি দিয়েছেন। ড্যান্সিং ভিডিও পছন্দ করেছেন নেটিজেনরা। এই ভিডিওটির মাধ্যমে নতুন করে আলোচনায় এসেছেন দিশা পাটানি। এদিকে এ নায়িকার নতুন বেশ কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। এর মধ্যে ‘কে টিনা’ এবং ‘ভিলেন রিটার্নস’ অন্যতম। এ দুই ছবিতেই আবেদনময়ী রূপে পর্দায় দেখা মিলবে দিশার। দু’টি ছবির গানেও নিজের নাচের জাদুও ছড়িয়েছেন এ নায়িকা। এ বিষয়ে দিশা বলেন, নাচ আমার ভালোবাসার জায়গা। যখন বলিউডে কাজ শুরু করলাম তখন নিজেকে তৈরি করতে আরও বেশি করে নাচ শেখা শুরু করলাম। ক্ল্যাসিকাল ছাড়াও বিভিন্ন ধরনের নাচ রপ্ত করতে পরিশ্রমও কম করিনি। দিশা যোগ করে বলেন, নাচ শেখা থাকায় আমার জন্য কাজ করাটা এখন অনেক সহজ হয়েছে। নিজেকে ফিটও রাখতে পারছি এর মাধ্যমে। আর বলিউডে যে ফিট থাকাটা কতটা জরুরি সেটা সবাই জানেন। এদিকে ক্যারিয়ারের শুরুতে টাইগার শ্রফের সঙ্গে তার প্রেম নিয়ে চর্চা কম হয়নি। তবে শেষ পর্যন্ত টেকেনি তাদের সম্পর্ক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর