× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

অরুণা বিশ্বাসের শর্ত

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার

২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী, প্রযোজক ও পরিচালক অরুণা বিশ্বাসের সিনেমা ‘অসম্ভব’। বর্তমানে এর প্রি-প্রোডাকশনের কাজ চলছে। আজ থেকে প্রায় ৮ বছরের গল্প নিয়ে এই সিনেমাটি নির্মিত হচ্ছে। তাই স্ক্রিপ্ট যাতে আরও ভালো করা যায় সে প্রক্রিয়া চলছে এখন। এমনকি শুটিংয়ে নামার আগে যত প্রস্তুতি দরকার সবই ধাপে ধাপে শেষ করা হচ্ছে। এদিকে অরুণা জানালেন, তার এই সিনেমাটি নিয়ে তিনি কোনো ছাড় দিতে চান না। বললেন, শুটিংয়ের আগে প্রেস কনফারেন্স করে যাবতীয় সবকিছু জানাবো। তারপর লকডোর শুটিং করবো।
ইউনিটের বাইরে কাউকে অ্যালাউ করবো না। শিল্পীর গেটআপ, সেটের ছবি সব লিক হয়ে গেলে ওই সিনেমার প্রতি মানুষের আগ্রহ থাকে না। অরুণা বিশ্বাসের এ সিনেমায় শিল্পী নির্বাচন এখনো চূড়ান্ত হয়নি। তবে যারা অভিনয় করবেন তাদের কিছু শর্ত মানতে হবে বলেও উল্লেখ করেন। এ ব্যাপারে তিনি বলেন, আমার সেটে সব শিল্পীদের ফোন লক করা হবে। সিনেমার লুকের কোনো ছবিই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা যাবে না। এই শর্তে  রাজি থাকলেই কাজ করতে পারবেন এ সিনেমায়। শুটিং কবে নাগাদ শুরু করবেন জানতে চাইলে অরুণা বিশ্বাস বললেন, সেপ্টেম্বরের মধ্যে সব কাজ শেষ করতে চাই। কাস্টিং,লোকেশন, ড্রেস সবকিছু। আর নভেম্বর থেকে শুটিংয়ে যাবো। এমন পরিকল্পনাই করেছি। বাকিটা করোনা পরিস্থিতির ওপর নির্ভর করছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর