× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১২ সফর ১৪৪৩ হিঃ

চট্টগ্রাম জেলা প্রশাসনের উপহার বিতরণ

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে
২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার

 চট্টগ্রাম জেলা প্রশাসনের উদ্যোগে কোভিড-১৯জনিত উদ্ভূত পরিস্থিতিতে কঠোর বিধি-নিষেধ চলাকালীন সময়ে চট্টগ্রাম মহানগরীর ২২০ জন এডভোকেট ক্লার্ক ও ভাসমান দোকানদারের মাঝে প্রধানমন্ত্রীর প্রদত্ত উপহার সামগ্রী (ত্রাণ) বিতরণ করা হয়েছে। সকাল ১১টায় এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম হলে চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান এই উপহার সামগ্রী প্রদান করেন।
জানা যায়, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে প্রদত্ত এই প্রতিপ্যাকেট উপহার সামগ্রীর মধ্যে ছিল ৮ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবণ, ১ লিটার সয়াবিন তেল ও ১টি সাবান। এই উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন, করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সরকারের মন্ত্রিপরিষদ ঘোষিত কঠোর বিধি-নিষেধ চলাকালীন সময়ে একেবারে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণি-পেশার লোকজনকে সরকারি সহায়তার আওতায় আনা হয়েছে। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এসএম জাকারিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) মো. মাসুদ কামাল, স্টাফ অফিসার টু ডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক, এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা, জেলা ত্রাণ কর্মকর্তা সজীব কুমার চক্রবর্তী প্রমুখ উপস্থিত ছিলেন। স্বেচ্ছাসেবক টিম যুব ফাউন্ডেশন ও পূর্বাশার আলো ত্রাণ বিতরণ কাজে সহযোগিতা করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর