× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

মাস্ক ছাড়া রক্তদান শিবিরে যোগদান, বিতর্কে সুমিত

বিনোদন

বিনোদন ডেস্ক
২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার

কিছুদিন আগেই করোনার সময় লকডাউনে শুটিং বন্ধ থাকা ও সিনেমা হল বন্ধ থাকা নিয়ে নিজের মতামত জাহির করেছিলেন সুমিত। 'আমাদের পিএফ, পেনশন কিছু নেই! পারলে পাশে থাকুন, সুমিতের এই কাতর আর্জি শুনে মন কেঁদেছিল অনেকেরই। তবে, সম্প্রতি মাস্ক ছাড়াই তিনি হাজির হয়েছিলেন এক রক্তদান অনুষ্ঠানে। এমনকি, নিজের মাস্ক না পরার পক্ষে যা যুক্তি দেন, তা শুনে অবাক হয়েছেন সকলেই। সম্প্রতি ভাঙড়ের এক রক্তদান শিবিরের আয়োজন করেছিল ‘ভাঙড় এখন’ পত্রিকা ও ভাঙড় নবোদয় সমিতি। আর করোনার সময় চিকিৎসকরা যার ওপর সব থেকে বেশি জোর দিচ্ছেন, অর্থাৎ মাস্ক ছাড়াই সেই রক্তদান শিবিরে যোগদান করে বিতর্ক তৈরি করলেন অভিনেতা সুমিত গঙ্গোপাধ্যায়। শুধু তাই নয়, মাস্ক ছাড়া মঞ্চে বক্তৃতাও রাখেন তিনি। মহামারীর সময় যখন দেশে এখনও হাজার হাজার মানুষ করোনায় মারা যাচ্ছেন, সেখানে জনপ্রিয় অভিনেতার এমন ব্যবহার হতবাক করেছে সকলকে।
সেই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে হাজির হয়েছিলেন বাংলা সিনেমার একসময়ের এই জনপ্রিয় খলনায়ক। আর রক্তদান অনুষ্ঠানে তারকার আগমনে অনেক তার সঙ্গে ছবি তোলেন, কথা বলেন, হাত মেলান। এসব সত্ত্বেও মুখে মাস্ক পরেননি। বরং সে নিয়ে প্রশ্ন করা হলে সুমিত বলেন, মাস্কে করোনা আটকায় না। বরং বেশিক্ষন মাস্ক পরে থাকলে ফুসফুসের ক্ষতি হতে পারে। আমি আজ পর্যন্ত মাস্ক পড়িনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর