× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

বসের সঙ্গে চুটিয়ে প্রেম

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(১ মাস আগে) জুলাই ২৯, ২০২১, বৃহস্পতিবার, ২:১০ অপরাহ্ন

দ্য ওপনেহেম গ্রুপের কর্ণধার জেসন ওপেনহেম (৪৪)। তার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নেটফ্লিক্সের ‘সেলিং সানসেট’ সিরিজের তারকা ক্রিশেল স্টাউস (৪০)। তারা দু’জনেই এই সিরিজে অভিনয় করছেন। নতুন এই রোমান্সের কথা নিজেই জানিয়েছেন ক্রিশেল স্টাউস। তারা এখন ইতালিতে রোমাঞ্চকর এক সফরে আনন্দে সময় কাটাচ্ছেন। তাদের সঙ্গে রয়েছেন জেসন ওপেনহেমের সাবেক প্রেমিকা মেরি ফিটজেরাল্ডও। এর আগে অভিনেতা জাস্টিন হার্টলে’কে বিয়ে করেছিলেন ক্রিশেল স্টাউস। তাদের বিচ্ছেদের কাহিনী ফুটিয়ে তোলা হয়েছে সেলিং সানসেটে।
তিনি অল্প সময়ের জন্য ডিডব্লিউটিএসের কেও মোটসেপ-এর সঙ্গে ডেটিং করেছিলেন। সে সময়ে জাস্টিন হার্টলে বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন অভিনেত্রী সোফিয়া পানাসের সঙ্গে। মেরি ফিটজেরাল্ডের সঙ্গে এক সময় প্রেম ছিল জেসন ওপেনহেমের। কিন্তু মেরি পরে বিয়ে করেছেন রোমেইন বোনেটকে। জেসন ও মেরির বিয়ে না হলেও তারা এখনও ঘনিষ্ঠ বন্ধু। এসব খবর দিয়েছে লন্ডনের একটি ট্যাবলয়েড পত্রিকার অনলাইন সংস্করণ। অনেক ভক্তের কাছে জেসন ও ক্রিশেল স্টাউসের প্রেম বিস্ময়ের মনে হতে পারে। কিন্তু তাদের ঘনিষ্ঠ বন্ধুরা এতে খুশি। কারণ, তারা এর মধ্য দিয়ে সম্পর্ককে প্রকাশ্যে এনেছেন। সেলিং সানসেট সিরিজের অন্য তারকারা তাদেরকে অভিনন্দন জানিয়েছেন এমন সম্পর্কের জন্য। কৌতুক করে সহঅভিনেতা রোমেইন বোনেট বলেছেন, তোমাদেরকে দেখে খুব ভাল লাগছে। আশা করি শেষ পর্যন্ত জেসন এবং মেরির দিকে অন্য মানুষ হাত বাড়ানো বন্ধ করবে। এর মধ্য দিয়ে জেসনের সঙ্গে নিজের স্ত্রী মেরি ফিটজেরাল্ডের অতীতের রোমাঞ্চের দিকে তিনি ইঙ্গিত করেছেন। জেসনের যমজ ভাই ব্রেট ওপেনহেম বলেছেন, তোমাকে ভালবাসি ক্রিশেল স্টাউস। আমার ভাইকে সুখী করার জন্য তোমাকে ধন্যবাদ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর