× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

টিকার বয়সসীমা ২৫ নির্ধারণ

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) জুলাই ২৯, ২০২১, বৃহস্পতিবার, ৩:৪৩ অপরাহ্ন

করোনা টিকা নেয়ার জন্য সর্বনিম্ন বয়সসীমা ২৫ বছর নির্ধারণ করেছে সরকার। ফলে এখন থেকে সর্বনিম্ন ২৫ বছর বয়স হলেই সাধারণ নাগরিকরা করোনার টিকা নিতে পারবেন। বয়সের নতুন সীমা নির্ধারণ করে টিকার জন্য নিবন্ধনের সুরক্ষা অ্যাপেও পরিবর্তন আনা হয়েছে।

উল্লেখ্য, দেশে গত ৭ই ফেব্রুয়ারি গণটিকাদান কার্যক্রম শুরু হয়। এর পরের দিন করোনার টিকার জন্য নিববন্ধনের জন্য ৪০ বছর বয়সসীমা নির্ধারণ করে সরকার। এরপর ধীরে ধীরে টিকা নেওয়ার বয়সসীমা কমিয়ে আনে সরকার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Moin Rahman
২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ৪:৩২

Why not from 18+ ?

সেলিম
২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ৫:২৩

গত ৮ই জুলাই নিবন্ধন করে এখনও ১ম ডোজ টিকাই পেলামনা অথচ ৩০ বছর, ২৫ বছর, ইউনিয়ন পর্যায়, আইডিকার্ডেই টিকা - একেরপর এক নাটক চলছেই।

KAZI NAZRUL ISLAM
২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ৪:৫৭

some people complete first dose vaccine but they have been awaiting for second dose, what will about for them!

হাবিব
২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ৪:০৮

গত ১৯ তারিখে ৩০ এর কোটায় আমার স্ত্রী নিবন্ধন করে বসে আছে। সে এখনও ১ম ডোজ নেয়ার সিরিয়াল বা ডেট পায়নি। এখন বয়স এর বার কমিয়ে জটিল তৈরি করে লাভ কি? পেন্ডিংদের আগে দ্রুত ভ্যাকসিন দেয়ার চেষ্টা করুন।

অন্যান্য খবর